OnePlus: 100W সুপারফাস্ট চার্জিং সাপোর্ট করবে এই ফোন, জানুয়ারির মধ্যেই দেশে লঞ্চ

Avatar

Published on:

OnePlus 12R 100W Fast Charging

আর মাত্র একদিনের অপেক্ষা, আগামীকাল ওয়ানপ্লাস তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ফোন, OnePlus 12 লঞ্চ করতে চলেছে। তবে, কোম্পানি শুধুমাত্র একটাই ফোন রিলিজ করবে, এমনটা নয় বলেই খবর। স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টের সাশ্রয়ী মূল্যের সংস্করণ হিসাবে মুক্তির অপেক্ষায় রয়েছে OnePlus 12R মডেলটিও। তবে এটি আগামী বছরের জানুয়ারি মাসের শেষের দিকে ভারতে লঞ্চ হতে পারে। এবার স্মার্টফোনটিকে দেখা গেল আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে। এই লিস্টিংটি আসন্ন ফোনটির বিষয়ে কি কি তথ্য প্রকাশ করেছে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus 12R পেল IMDA সার্টিফিকেশন

CPH2609 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস ১২আর সিঙ্গাপুরের আইএমডিএ সার্টিফিকেশন প্ল্যাটফর্মে উপস্থিত হয়েছে। এই সার্টিফিকেশনটি ফোনটির মডেল নম্বর সহ কানেক্টিভিটি অপশনগুলি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে। লিস্টিংয়ে উল্লেখ করা হয়েছে যে, এটি ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) সাপোর্ট করবে। যদিও এই তথ্যগুলি ছাড়া আইএমডিএ ডেটাবেস থেকে ওয়ানপ্লাস ১২আর সম্পর্কে আর কিছু জানা যায়নি।

উল্লেখযোগ্যভাবে, সাম্প্রতিক একটি গ্লোবাল মার্কেটিং ক্যাম্পেইন অসাবধানতাবশত ওয়ানপ্লাস ১২আর-এর লঞ্চের তারিখটি ফাঁস করেছে। মার্কেটিং ক্যাম্পেইন অনুযায়ী ফোনটি ভারতে আগামী ২৩ জানুয়ারি পা রাখতে পারে। তবে তারিখটি এখনও সংস্থার তরফে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হয়নি। OnePlus 12R চীনে লঞ্চ হতে চলা OnePlus Ace 3-এর রিব্র্যান্ডেড ভার্সন হবে বলে শোনা যাচ্ছে। ডিজাইন অনুসারে, এটি কিছু আপগ্রেড সহ পূর্বসূরি OnePlus 11R-এর সাথে সাদৃশ্যপূর্ণ হতে পারে।

OnePlus 12R ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 2 চিপ ও অ্যান্ড্রয়েড ১৪ নির্ভর অক্সিজেনওএস ১৪ কাস্টম স্কিন সহ আসবে। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে। OnePlus 12R-এর পিছনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর এবং ৩২ মেগাপিক্সেলের টেলিফটো সেন্সর থাকতে পারে৷

আর সেলফির জন্য ফোনের সামনে সম্ভবত একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। পরিশেষে, OnePlus 12R পাওয়ার ব্যাকআপের জন্য ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৫,৪০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করতে পারে।

সঙ্গে থাকুন ➥