সমস্ত ফিচার্স এক ফোনে! লঞ্চের আগেই ফাঁস হল OnePlus Ace 3-এর দাম সহ প্রচুর তথ্য

Avatar

Published on:

OnePlus Ace 3 Pricing Leaked

এই মাসের শুরুতে ফ্ল্যাগশিপ OnePlus 12 লঞ্চের পর, এবার Ace 3 সিরিজের নয়া স্মার্টফোন আনতে চলেছে ওয়ানপ্লাস। এই সিরিজে দুটি মডেল থাকতে পারে – OnePlus Ace 3 এবং OnePlus Ace 3V৷ ফোন দু’টি জানুয়ারির প্রথম সপ্তাহেই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আর এখন, চীনা টেলিকম (China Telecom) সাইট থেকে Ace সিরিজের স্ট্যান্ডার্ড মডেলটির দাম, স্পেসিফিকেশন এবং ছবি সহ প্রচুর তথ্য ফাঁস হয়ে গিয়েছে।

OnePlus Ace 3-কে দেখা গেল China Telecom-এর প্ল্যাটফর্মে

চীনা টেলিকমের লিস্টিং অনুসারে, ওয়ানপ্লাস এস ৩ ফোনটি ওয়ানপ্লাস ১২-এর মতো একই ডিজাইন ল্যাঙ্গুয়েজ অনুসরণ করবে। এটি বৃত্তাকার ক্যামেরা মডিউল সহ কার্ভড এজ এবং অ্যালার্ট স্লাইডার সহ আসবে, যা ফোনের বাম দিকে অবস্থান করবে। ডিভাইসটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ বড় ৬.৭৮ ইঞ্চির ১.৫কে কার্ভড-এজ ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা এতে একটি উচ্চ-মানের ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স নিশ্চিত করবে।

ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসরে চলবে, যা ১২ জিবি/১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে৷ ব্যাটারি লাইফের ক্ষেত্রে, ওয়ানপ্লাস এস ৩ বড় ৫,৫০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করবে। ফোনটির ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত থাকবে৷

ফোনের সামনে, একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। এছাড়া, OnePlus Ace 3-তে মেটালিক মিড ফ্রেমের সাথে মসৃণ প্রোফাইল দেখা যাবে। ফোনটি আইআর (IR) ব্লাস্টার, ডুয়েল স্পিকার এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC) ফাংশনালিটি অফার করবে।

দামের ক্ষেত্রে, OnePlus Ace 3 তিনটি ভ্যারিয়েন্টে চীনে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। বেস ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম হবে ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৮,৫৪৫ টাকা)। আর উচ্চতর ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলটি ৩,৬৯৯ ইউয়ান (প্রায় ৪৩,২১৫ টাকা) এবং টপ-এন্ড ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ ৩,৯৯৯ ইউয়ান (প্রায় ৪৬,৭২০ টাকা) মূল্যে মিলবে। ফোনটিকে স্টার ব্ল্যাক, মুন সি এবং স্যান্ড গোল্ড- এই তিনটি আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

উল্লেখ্য, OnePlus Ace 3 চীনা মার্কেটে আগামী মাসে, অর্থাৎ জানুয়ারিতে পা রাখতে চলেছে। শোনা যাচ্ছে, ফোনটিকে বিশ্ব বাজারে OnePlus 12R হিসেবে রিব্র্যান্ড করা হবে। তবে, ওয়ানপ্লাস গ্লোবাল মার্কেটে ফোনটিকে নিয়ে আসার আগে স্পেসিফিকেশন লিস্টে সামান্য কিছু পরিবর্তন করতে পারে।

সঙ্গে থাকুন ➥