16GB র‍্যামের সঙ্গে 100W চার্জিং, বাজার কাঁপাতে আসছে OnePlus-এর নয়া ফোন

Avatar

Published on:

OnePlus Ace 3 Processor

OnePlus 12 খুব তাড়াতাড়িই চীনে লঞ্চ হতে চলেছে। এই ফ্ল্যাগশিপ ফোন বাদেও, ব্র্যান্ডটি হোম মার্কেটের জন্য OnePlus Ace 3 নিয়ে কাজ করছে। প্রসঙ্গত, এই বছরের শুরুতে OnePlus Ace 2 Pro এবং OnePlus Ace 2 লঞ্চ করেছিল। আর এখন, OnePlus Ace 3 গিকবেঞ্চ (GeekBench)-এর পাশাপাশি আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং সাইটে উপস্থিত হয়েছে। এটি বিশ্ববাজারে OnePlus 12R নামে আত্মপ্রকাশ করবে বলে দাবি করা হয়েছে।

OnePlus Ace 3 হাজির Geekbench এবং AnTuTu সাইটে

PJD110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস এস ৩ গিকবেঞ্চ (Geekbench) এবং আনটুটু (AnTuTu) – উভয় প্ল্যাটফর্মেই তালিকাভুক্ত হয়েছে। গিকবেঞ্চ ডেটাবেসে ‘কালামা’ (Kalama) কোডনেম যুক্ত মাদারবোর্ডের উল্লেখ রয়েছে, যা ২.০২ গিগাহার্টজ ক্লক স্পিডের তিনটি কোর, ২.৮০ গিগাহার্টজ গতির চারটি কোর এবং ৩.১৯ গিগাহার্টজ গতির একটি প্রাইম কোর দ্বারা গঠিত। এই তথ্যগুলি নির্দেশ করেছে যে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর থাকবে এতে। বেঞ্চমার্ক লিস্টিং অনুযায়ী, ফোনটি ১৬ জিবি র‍্যাম অফার করবে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে। এটি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর এবং মাল্টি-কোর টেস্টে, ওয়ানপ্লাস এস ৩ যথাক্রমে ১,৭২৩ এবং ৫,১৬৪ পয়েন্ট স্কোর করেছে।

অন্যদিকে, আনটুটু বেঞ্চমার্ক প্রকাশ করেছে যে ওয়ানপ্লাস এস ৩ সামগ্রিকভাবে ২১,১০,৮০৮ পয়েন্ট স্কোর করেছে। সিপিইউ এবং জিপিইউ টেস্টে যথাক্রমে ৪,৯৫,৭৮০ এবং ৯,১৪,১৫১ পয়েন্ট পেয়েছে। ডিভাইসটি মেমরি এবং ইউএক্স টেস্টে ৩,৬২,৪০২ এবং ৩,৩৮,৪৭৫ স্কোর করেছে।

উল্লেখ্য, OnePlus Ace 3 যে মডেল নম্বরের সাথে গিকবেঞ্চ এবং আনটুটু-তে হাজির হয়েছে, সেই একই মডেল নম্বর সহ ফোনটি সম্প্রতি চায়না কম্পালসারি সার্টিফিকেশন (3C) সাইটেও উপস্থিত হয়েছে৷ এটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥