ভিডিয়ো গেম থেকে অনুপ্রেরণা নিয়ে স্পেশাল কাস্টম এডিশন স্মার্টফোন আনছে OnePlus

Avatar

Published on:

OnePlus ace 3 genshin impact custom edition launching on February 28

ওয়ানপ্লাস চলতি মাসে চীনা মার্কেটে OnePlus Ace 3 স্মার্টফোনটি লঞ্চ করেছে। বর্তমানে কোম্পানিটি এই ফোনেরই একটি বিশেষ সংস্করণ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার নাম OnePlus Ace 3 Genshin Impact Edition। কোম্পানি এখন এই কাস্টম এডিশন ফোনের লঞ্চের তারিখ ঘোষণা করেছে। হ্যান্ডসেটটির সম্পর্কে কি কি তথ্য এখনও পর্যন্ত উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Ace 3 Genshin Impact Edition শীঘ্রই আসছে বাজারে

শাওমি ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং সাইট) হ্যান্ডেলে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে যে, ওয়ানপ্লাস এস ৩ জেনশিন ইমপ্যাক্ট এডিশন আগামী ২৮ ফেব্রুয়ারি লঞ্চ করা হবে। এই কাস্টম সংস্করণটি জনপ্রিয় গেম জেনশিন ইমপ্যাক্টের এলিমেন্টগুলি একত্রিত করবে। এই কলাবরেশন নান্দনিক পরিবর্তনেরও থেকেও বেশি কিছু অফার করবে, কারণ ওয়ানপ্লাস মেজর কাস্টমাইজেশন আপগ্রেড এবং উন্নত প্রযুক্তিগত ফিচার উভয়ই প্রদান করার প্রতিশ্রুতি দিয়েছে, যা বিশেষভাবে জেনশিন ইমপ্যাক্ট গেমটি খেলার জন্য অপ্টিমাইজ করা হয়েছে।

এর আগেও, ওয়ানপ্লাস তাদের লিমিটেড এডিশনের গিফ্ট বক্স রিলিজের জেনশিন ইমপ্যাক্ট টিমের সাথে যৌথভাবে কাজ করেছে, তবে এই নতুন কাস্টম ওয়ানপ্লাস এস ৩ জেনশিন ইমপ্যাক্ট এডিশনটি আরও গভীরভাবে রিডিজাইন করা হবে। চলতি মাসের শুরুতে ঘোষিত ওয়ানপ্লাস এস ৩-এ ২,৭৮০×১,২৬৪ পিক্সেলের হাই রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির বিওই এক্স১ এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ১ হথেকে ১২০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট এবং ৪,৫০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করে৷ এটিতে অ্যাড্রেনো ৭৪০ জিপিইউ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট, যার সাথে ১২ জিবি বা ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি/৫১২ জিবি/১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ বিকল্প রয়েছে৷ ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালার ওএস ১৪ (ColorOS 14) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 3-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা অবস্থান করছে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে। ফোনটি ডুয়েল সিম সাপোর্ট এবং অতিরিক্ত নিরাপত্তার জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি ইনফ্রারেড সেন্সর অফার করে।

এছাড়া, OnePlus Ace 3-এ ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্ট সহ স্টেরিও স্পিকার রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace 3-এ ১০০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে, যা দীর্ঘস্থায়ী ব্যবহার এবং ফাস্ট চার্জিং নিশ্চিত করে। এই ফোনটি ২৩ জানুয়ারি ভারতে OnePlus 12-এর পাশাপাশি OnePlus 12R হিসেবে লঞ্চ হবে।

সঙ্গে থাকুন ➥