100W ফাস্ট চার্জিং, 16GB র‌্যাম সহ গুচ্ছের চমক, নববর্ষের আনন্দ দ্বিগুণ করবে OnePlus

Avatar

Published on:

OnePlus Ace 3 Launch Date

ওয়ানপ্লাস আগামী মাসে OnePlus Ace 3 সিরিজ লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। বিভিন্ন রিপোর্ট থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বলা যায়, এই লাইনআপের প্রিমিয়াম স্মার্টফোনগুলি আগামী ৪ জানুয়ারি চীনে লঞ্চ হবে। ওয়ানপ্লাস এখনও লঞ্চের তারিখ অফিশিয়ালি না জানালেও, প্রোমোশনাল টিজারের OnePlus Ace 3-এর কিছু আকর্ষণীয় ফিচার্স প্রকাশ করেছে। চলুন জেনে নিই, নতুন টিজার থেকে কি কি তথ্য উঠে এল।

প্রকাশিত হল OnePlus Ace 3-এর অফিসিয়াল টিজার

ওয়ানপ্লাস চায়না-এর প্রেসিডেন্ট লি জি লুইস একটি টিজার আপলোড করেছেন, যা থেকে জানা যাচ্ছে যে ওয়ানপ্লাস এস ৩ একটি বিশেষ কালার অপশনে লঞ্চ হবে। এই নতুন শেডটি পিঙ্ক হবে বলে গুঞ্জন শোনা যাচ্ছে। এছাড়াও, সাম্প্রতিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে ফোনটি গ্রে এবং ব্লু কালার ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। এছাড়া, টিজারটি নিশ্চিত করেছে যে ওয়ানপ্লাস এস ৩-এর ক্যামেরা আইল্যান্ডে লেটেস্ট ফ্ল্যাগশিপ ওয়ানপ্লাস ১২-এর মতোই ওয়াচ-স্টাইলের কার্ভিং দেখা যাবে। যদিও এই টিজারটি ফোনের স্পেসিফিকেশন সম্পর্কিত কোনও তথ্য প্রকাশ করেনি। তবে, ওয়ানপ্লাস এস ৩-কে সম্প্রতি চায়না টেলিকম (China Telecom)-এর ডেটাবেসে দেখা গেছে, যা নানা স্পেসিফিকেশন সামনে এনেছে।

OnePlus Ace 3-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

চায়না টেলিকম-এর লিস্টিং অনুসারে, OnePlus Ace 3-এ বৃত্তাকার ক্যামেরা মডিউল, কার্ভড এজ এবং বাম দিকে অ্যালার্ট স্লাইডার সহ ওয়ানপ্লাস ১২-এর মতোই ডিজাইন দেখা যাবে৷ সামনে ১.৫কে রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চি কার্ভড-এজ ওলেড (OLED) ডিসপ্লে থাকবে, যা হাই-এন্ড ভিজ্যুয়াল এক্সপেরিয়েন্স অফার করবে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১২ জিবি/ ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 3-এর ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফির জন্য, ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace 3-এ শক্তিশালী ৫,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ডিভাইসটিতে একটি ধাতব মিড-ফ্রেম থাকবে এবং এটি একটি আইআর (IR) ব্লাস্টার, ডুয়েল স্পিকার সেটআপ এবং নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC)-এর সাপোর্ট সহ আসবে। পরিশেষে OnePlus Ace 3-এর পরিমাপ হবে ১৬৩.৩০ x ৭৫.২৭ x ৮.৮ মিলিমিটার এবং ওজন ২০৭ গ্রাম।

সঙ্গে থাকুন ➥