HomeMobilesOnePlus Ace 3 Pro-র লঞ্চ শীঘ্রই, 100W ফাস্ট চার্জিং সহ থাকবে 6,100mah...

OnePlus Ace 3 Pro-র লঞ্চ শীঘ্রই, 100W ফাস্ট চার্জিং সহ থাকবে 6,100mah ব্যাটারি

ওয়ানপ্লাস এবছর তাদের Ace সিরিজের অধীনে ইতিমধ্যেই OnePlus Ace 3 এবং OnePlus Ace 3V স্মার্টফোন দুটি বাজারে লঞ্চ করেছে। বর্তমানে শোনা যাচ্ছে যে সংস্থাটি এই সিরিজের তৃতীয় ও সবচেয়ে শক্তিশালী মডেল হিসাবে OnePlus Ace 3 Pro ফোনটিকে জুলাই মাসে চীনে লঞ্চ করবে। প্রত্যাশিত লঞ্চের আগে, আসন্ন ডিভাইসটি এখন চীনের 3C (CCC) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। লেটেস্ট সার্টিফিকেশনটি থেকে কি কি তথ্য উঠে এল OnePlus Ace 3 Pro সম্পর্কে, আসুন জেনে নেওয়া যাক।

OnePlus Ace 3 Pro পেল 3C সার্টিফিকেশন

PJX110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনটি চায়না কম্পালসারি সার্টিফিকেশন ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। এর লিস্টিংটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি ১০০ ওয়াট ক্ষমতাসম্পন্ন চার্জার সহ বাজারে আসতে চলেছে। যদিও চার্জিং স্পিড ছাড়া, ৩সি ডেটাবেস থেকে আর কিছু জানা যায়নি। তবে কিছু সাম্প্রতিক রিপোর্ট ওয়ানপ্লাস এস ৩ প্রো সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ্যে এনেছে, আসুন এগুলি দেখে নেওয়া যাক।

OnePlus Ace 3 Pro স্পেসিফিকেশন

একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, ওয়ানপ্লাস এস ৩ প্রো চীনা ডিসপ্লে প্রস্তুতকারক বিওই (BOE) দ্বারা নির্মিত ৬.৭৮ ইঞ্চির এক্স১ ৮টি এলটিপিও (X1 8T LPTO) প্যানেলের সাথে আসবে, যা ডলবি ভিশন (Dolby Vision) এবং এইচডিআর১০+ সাপোর্ট করবে। এর পাশাপাশি, ডিসপ্লেটি ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,০০০ নিটের ম্যানুয়াল পিক ব্রাইটনেস, ১,৬০০ নিট গ্লোবাল পিক ব্রাইটনেস এবং এইচডিআর কন্টেন্টের জন্য ৪,৫০০ নিট লোকাল পিক ব্রাইটনেস অফার করতে পারে। এই ওয়ানপ্লাসের আসন্ন ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ কালারওএস ১৪.১ (ColorOS 14.1) কাস্টম স্কিনে চলবে বলে আশা করা হচ্ছে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, OnePlus Ace 3 Pro ফোনটি সম্ভবত Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে, যা ১২ জিবি/১৬ জিবি/ ২৪ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি/১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, OnePlus Ace 3 Pro বিশাল ৬,১০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ১০০ ওয়াট সুপারভুক (SUPERVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। নিরাপত্তার জন্য, এই ফোনটিতে একটি অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Ace 3 Pro ফোনের ক্যামেরা সেটআপে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম অন্তর্ভুক্ত থাকবে। আর সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে।

ডিজাইনের ক্ষেত্রে, OnePlus Ace 3 Pro ফোনটিতে সিরামিক, গ্লাস বা লেদার ব্যাক ফিনিশের বিকল্পের সাথে একটি ধাতব ফ্রেম দেখা যেতে পারে। এই ডিভাইসটি সম্ভবত আইপি৬৪ (IP64) রেটেড ধুলো এবং জল প্রতিরোধী রেটিং প্রাপ্ত চ্যাসিস অফার করবে।

RELATED ARTICLES

Most Popular