যত খুশি ডাউনলোড করুন, নয়া ফোনে বিশাল স্টোরেজ দিচ্ছে OnePlus, চমক ব্যাটারিতেও

Avatar

Published on:

OnePlus Ace 3V Ram

ওয়ানপ্লাস তাদের Ace সিরিজে একটি নতুন স্মার্টফোন যুক্ত করতে চলেছে, যার নাম OnePlus Ace 3V। এটি খুব শীঘ্রই চীনা বাজারে পা রাখতে পারে। বলা হচ্ছে, এটি আগামী সপ্তাহেই লঞ্চ হবে, যদিও ওয়ানপ্লাসের তরফে এখনও এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে ইতিমধ্যেই কোম্পানি ক্রেতাদের আকর্ষিত করতে ধীরে ধীরে OnePlus Ace 3V-এর স্পেসিফিকেশনগুলি টিজ করতে শুরু করেছে। এটি হবে বিশ্বের প্রথম ফোন, যা Qualcomm-এর নতুন Snapdragon 7+ Gen 3 চিপ সহ আসবে। এছাড়াও, ওয়ানপ্লাস ডিভাইসের ফ্রন্ট প্যানেলের ডিজাইনটি তুলে ধরেছে। আর এখন একটি নতুন টিজারে, কোম্পানি OnePlus Ace 3V-এর র‍্যাম এবং স্টোরেজের পরিমাণ নিশ্চিত করেছে।

OnePlus Ace 3V-এর র‍্যাম ও স্টোরেজের পরিমাণ

ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েইবো অ্যাকাউন্টে শেয়ার করা টিজারটি প্রকাশ করেছে যে, ওয়ানপ্লাস এস ৩ভি-তে ১৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ থাকবে। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেন ৩ চিপ দ্বারা চালিত হবে বলেও জানা গেছে।

তাছাড়া, টিজারে আরও উল্লেখ করা হয়েছে যে, ওয়ানপ্লাস এস ৩ভি দীর্ঘমেয়াদী সিস্টেম ফ্লুয়েন্সির জন্য টিইউভি এসইউডি (TÜV SÜD) ৪৮ মাসের ফ্লুয়েন্সি রেটিং “A” পেয়েছে। এই টিইউভি এসইউডি ৪৮ মাসের ফ্লুয়েন্সি রেটিং হল ফোনের ফ্লুয়েন্সির বা সাবলীলতার পরিপ্রেক্ষিতে হার্ডওয়্যার এবং সফ্টওয়্যারের মধ্যে সমন্বয়ের কার্যকারিতা পরিমাপ করার জন্য একটি বিশ্বব্যাপী স্বীকৃত রেটিং স্কেল।

এছাড়াও, ওয়ানপ্লাস চায়না-এর প্রেসিডেন্ট লি জি লুইস একটি ভিন্ন পোস্টে প্রকাশ করেছেন যে, Oneplus Ace 3V-এর ব্যাটারি লাইফ “অত্যন্ত ভাল” হবে। স্মার্টফোনটিতে ৫,৫০০ এমএএইচ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি আছে বলে শোনা যাচ্ছে এবং তিনি উল্লেখ করেছেন যে তার ব্যাপক ব্যবহারের পরেও, ফোনটির ব্যাটারির কার্যকারিতা ফ্ল্যাগশিপ OnePlus 12-কেও ছাড়িয়ে গেছে।

অন্যান্য স্পেসিফিকেশনের ক্ষেত্রে, OnePlus Ace 3V-এ ওলেড (OLED) প্যানেল থাকবে বলে জানা গেছে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে। তাছাড়া, ডিভাইসটিতে একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সিস্টেম, ডুয়েল স্পিকার এবং একটি আইআর (IR) ব্লাস্টার থাকবে বলে শোনা যাচ্ছে। গ্লোবাল মার্কেটে Ace 3V ফোনটি OnePlus Nord 4 নামে লঞ্চ হবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥