পুরো 7000 টাকা ছাড়, OnePlus-এর এই 5G ফোনটি ফের সস্তায় মিলছে, পাবেন মন মাতানো ফিচার

Avatar

Published on:

oneplus-nord-3-5g-available-in-7000-rs-discount-with-heavy-exchange-discount-check-info

ফ্ল্যাগশিপ হোক বা মিড রেঞ্জ, OnePlus ব্র্যান্ডের স্মার্টফোনগুলি বাজারে অত্যন্ত প্রসিদ্ধ। সেক্ষেত্রে আপনি যদি এই কোম্পানির ফ্যান হন, তাহলে আজ আপনার জন্য একটি ভালো খবর রয়েছে। এই মুহূর্তে তেমন কোনো বিশেষ সেল ছাড়াই 80W ফাস্ট চার্জিং, 5,000mAh ব্যাটারি, 50MP ক্যামেরার আকর্ষণীয় সব ফিচারে ঠাসা OnePlus Nord 3 5G ফোনটি Amazon India-য় বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আপনি এটি কার্যত ২৫ হাজার টাকা খরচ করে হাতে পেয়ে যাবেন। আসুন, দেখে নিই OnePlus Nord 3 5G-তে উপলব্ধ এবং এর ফিচার সমূহ…

সেল ছাড়াই সস্তা OnePlus Nord 3 5G, কাজে লাগাতে হবে কুপন

ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৩৩,৯৯৯ টাকা, আর অ্যামাজন এখন এতে কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট দিচ্ছেনা। তবে প্ল্যাটফর্মটিতে ৫,০০০ টাকার কুপন উপলব্ধ রয়েছে, যা কাজে লাগালে এর দাম ২৮,৯৯৯ টাকায় নেমে আসবে। অন্যদিকে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে মিলবে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড়।

এছাড়াও পুরোনো ফোনের বদলে ওয়ানপ্লাস নর্ড ৩ ৫জি অর্ডার করা হলে ২৮,৯০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসের সুবিধা কাজে লাগানো যাবে। যদিও এই মোটা অঙ্কের ছাড় পুরোনো ফোনটির বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদি শর্তাবলির ওপর নির্ভর করবে।

OnePlus Nord 3 5G-এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট ও ৪৫০ পিপিআই পিক্সেল ডেন্সিটিযুক্ত ৬.৭৪ ইঞ্চি সুপার ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর, যার সাথে ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি মেলে। আবার, ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটিতে আছে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ।

উল্লেখ্য, স্মার্টফোনটি মিস্টি গ্রিন এবং টেম্পেস্ট গ্রে – দুটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥