TechGupMobilesOnePlus Nord 3 ফোনের ভারতে কত দাম রাখা হবে, 5 জুলাই লঞ্চের আগেই ফাঁস

OnePlus Nord 3 ফোনের ভারতে কত দাম রাখা হবে, 5 জুলাই লঞ্চের আগেই ফাঁস

আগামী ৫ই জুলাই একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করতে চলেছে OnePlus। যেখানে OnePlus Nord Buds 2r ইয়ারবাড থেকে শুরু করে Nord CE 3 এবং বহুল প্রতীক্ষিত OnePlus Nord 3 স্মার্টফোন সহ আরো বেশ কয়েকটি নয়া ডিভাইস উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। এর মধ্যে OnePlus Nord 3 ডিভাইসটির ভারতীয় ভ্যারিয়েন্টের দাম আজ ফাঁস হয়েছে। জনপ্রিয় টিপস্টার অভিষেক যাদব (Abhishek Yadav) আলোচ্য ফোনটির মূল্য সামনে এনেছেন।

OnePlus Nord 3 ফোনের ভারতে দাম

অভিষেক যাদবের রিপোর্ট অনুসারে, ভারতে ওয়ানপ্লাস নর্ড ৩ স্মার্টফোনকে মোট দুটি স্টোরেজ কনফিগারেশনে নিয়ে আসা হবে। যার মধ্যে ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের মূল্য রাখা হবে ৩২,৯৯৯ টাকা। আর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ আসন্ন উচ্চতর মডেলটির দাম ৩৬,৯৯৯ টাকা রাখা হবে।

মনে করা হচ্ছে, ভারতে ওয়ানপ্লাস নর্ড ৩ হ্যান্ডসেটের দাম সম্ভবত বিশ্ববাজারের তুলনায় কিছুটা বেশি রাখা হবে। কেননা পূর্বসূরিগুলির ক্ষেত্রেও এমনটাই করা হয়েছিল।

OnePlus Nord 3 -এর স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

পূর্ববর্তী রিপোর্ট অনুসারে, আসন্ন OnePlus Nord 3 স্মার্টফোনে ৬.৭৪-ইঞ্চির বড় ডিসপ্লে প্যানেল দেওয়া হতে পারে। এই ডিসপ্লে – ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে বলে আশা করা হচ্ছে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্রসেসর ও ১৬ জিবি পর্যন্ত LPDDR5x র‍্যাম থাকবে। ফোনটি অক্সিজেনওএস ১৩.১ (OxygenOS 13.1) কাস্টম স্কিন দ্বারা চালিত হবে। তদুপরি তাপ নির্গমন ব্যবস্থাপনার জন্য ৪১২৯.৮ মিমি (sq) প্রস্থের ভিসি কুলিং চেম্বার থাকবে।

ক্যামেরা বিভাগের কথা বললে, আসন্ন OnePlus Nord 3 স্মার্টফোনের পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর + ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স + ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ইউনিট যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে বলে দাবি করা হচ্ছে। আর সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হতে পারে। আবার দুর্দান্ত অডিও অভিজ্ঞতা প্রদানের জন্য এতে ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত ডুয়াল স্টেরিও স্পিকার থাকবে বলে জানা গেছে। এছাড়া অন্যান্য বৈশিষ্ট্য হিসাবে ফোনটি – এনএফসি, এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর, একটি আইআর ব্লাস্টার এবং একটি অ্যালার্ট স্লাইডার অফার করবে হয়তো। OnePlus Nord 3 -এ ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হতে পারে।

RELATED ARTICLES

Top Stories