HomeMobilesRedmi Note 13 Pro 5G-এর নয়া কালার অপশন আসছে ভারতে, চোখধাঁধানো রূপে...

Redmi Note 13 Pro 5G-এর নয়া কালার অপশন আসছে ভারতে, চোখধাঁধানো রূপে আজই লঞ্চ

অলিভ গ্রীন কালারের পর এবার ভারতে আসছে Redmi Note 13 Pro 5G ফোনটির রেড কালার অপশন। আজ থেকেই হ্যান্ডসেটটি পাওয়া যাবে অ্যামাজন (Amazon)-এ।

রেডমি সম্প্রতি তাদের Redmi Note 13 Pro 5G স্মার্টফোনের জন্য একটি নতুন অলিভ গ্রীন কালার অপশন বাজারে লঞ্চ করেছে। তবে নতুন রঙের বিকল্প বাজারে আনার ক্ষেত্রে ব্র্যান্ড এখানেই থেমে নেই এবং তারা ভারতীয় গ্রাহকদের জন্য একটি নতুন রেড কালার অপশন লঞ্চ করতে চলেছে। অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) মাইক্রোসাইট অনুসারে, এই নতুন ডিভাইসটি আজ (২৩ জুন) থেকেই পাওয়া যাবে। প্রসঙ্গত, রেড কালার ভ্যারিয়েন্টটি ইতিমধ্যেই চীনে রেডমি নোট ১৩ প্রো নিউ ইয়ার স্পেশাল এডিশন হিসেবে উন্মোচন করা হয়েছিল। ভারতে Redmi Note 12 Pro 5G তিনটি রঙের বিকল্পে উপলব্ধ – আর্কটিক হোয়াইট, কোরাল পার্পল এবং মিডনাইট ব্ল্যাক।

Redmi 13 Pro 5G ফোনের স্পেসিফিকেশন

রেডমি ১৩ প্রো ৫জি মসৃণ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ এসেছে, যার মধ্যে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। ডিসপ্লেটি ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,৮০০ নিটের আকর্ষণীয় পিক ব্রাইটনেস প্রদান করে। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসর দ্বারা চালিত, যা ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

Redmi 13 Pro 5G ফোনটির পিছনে শক্তিশালী ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স সমন্বিত বর্গাকার ক্যামেরা আইল্যান্ড রয়েছে। ডিভাইসের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আছে। Redmi Note 13 Pro 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস (HyperOS) অপারেটিং সিস্টেমে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi 13 Pro 5G ফোনটি শক্তিশালী ৫,১০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

উল্লেখ্য, রেডমি আগামী ৯ জুলাই স্ট্যান্ডার্ড Redmi 13 5G স্মার্টফোনগুলি লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷ এই নতুন স্মার্টফোনটিও তার পূর্বসূরির মতো একই Qualcomm Snapdragon 4 Gen 2 প্রসেসরের সাথে যুক্ত। এতে একটি কর্নিং গরিলা গ্লাস ৩ ডিসপ্লে এবং একটি ৫,০৩০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এটি আপগ্রেডেড ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

RELATED ARTICLES

Most Popular