HomeMobilesOLED ডিসপ্লে ও 50MP ক্যামেরার সঙ্গে লঞ্চ হল Realme 12 4G, 19...

OLED ডিসপ্লে ও 50MP ক্যামেরার সঙ্গে লঞ্চ হল Realme 12 4G, 19 মিনিটে অর্ধেক চার্জ

Realme 12+ এবং Realme 12 4G স্মার্টফোনগুলি লঞ্চ হল ভারতের প্রতিবেশী দেশে। এরমধ্যে 5G সংযোগ সহ Realme 12+ মডেলটি গ্লোবাল মডেলের অনুরূপ, তবে Realme 12 4G একটি নতুন মডেল। ফোনটিতে ওলেড স্ক্রিন, Qualcomm Snapdragon প্রসেসর সহ বেশ কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের সাথে এসেছে।

দুই বছরের বিরতির পরে, রিয়েলমির নম্বর সিরিজ পাকিস্তানি স্মার্টফোন বাজারে দুটি নতুন ডিভাইসের সাথে পুনরায় প্রবেশ করেছে। এগুলি হল Realme 12+ এবং Realme 12 4G। এর মধ্যে Realme 12+ ফোনটি MediaTek Dimensity 7050 প্রসেসর এবং 5G ক্ষমতা সহ গ্লোবাল মডলের অনুরূপ, তবে Realme 12 4G হল নতুন সংযোজন। এতে রয়েছে ওলেড ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা চলুন ফোনটির স্পেসিফিকেশন এবং দাম দেখে নেওয়া যাক।

Realme 12 4G ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি ১২ ৪জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) প্যানেল রয়েছে, যা ২,০০০ নিটের পিক ব্রাইটনেস অফার করে। ডিসপ্লেটি একটি নামহীন শক্তিশালী গ্লাস দ্বারা সুরক্ষিত এবং এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে।

রিয়েলমি ১২ ৪জি হ্যান্ডসেটকে শক্তিশালী করে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৬৮৫ প্রসেসর। এটি একটি ৬ ন্যানোমিটারের প্রসেসর, যা সর্বোচ্চ ২.৮ গিগাহার্টজ ক্লক স্পিডের চারটি উচ্চ-পারফরম্যান্স কোর এবং ১.৯ গিগাহার্টজের চারটি পাওয়ার-এফিসিয়েন্ট কোর দ্বারা গঠিত। ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮/২৫৬ জিবি স্টোরেজ অফার করে।

ফটোগ্রাফির জন্য, Realme 12 4G ফোনটির পিছনে এফ/১.৯ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের Sony LYT-600 প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা বিদ্যমান।

এছাড়া, রিয়েলমি তাদের এই ফোনে ডুয়েল সিম কার্ড স্লটের পাশাপাশি স্টোরেজ সম্প্রসারণের জন্য একটি ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট, ওয়্যার্ড অডিওর জন্য একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং স্টেরিও সাউন্ডের জন্য ডুয়েল স্পিকার অফার করছে। Realme 12 4G ফোনটিতে আইপি৫৪ (IP54) ডাস্ট এবং ওয়াটার রেজিস্ট্যান্স রেটিং রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, হ্যান্ডসেটটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। রিয়েলমি দাবি করেছে যে, ফোনটি মাত্র ১৯ মিনিটের মধ্যে ৫০% চার্জে পৌঁছাতে পারে এবং ৪৭ মিনিটের মধ্যে সম্পূর্ণ চার্জ করতে পারে। Realme 12 4G দ্রুত ৮০ ওয়াটের চার্জারের সাথে এসেছে।

Realme 12 4G ফোনের মূল্য এবং লভ্যতা

Realme 12 4G দুটি স্টোরেজ বিকল্পে এসেছে – ৮ জিবি/১২৮ জিবি এবং ৮ জিবি/২৫৬ জিবি। এর দাম শুরু হচ্ছে ৬০,০০০ পাকিস্তানি রুপি (প্রায় ১৮,০০০ টাকা) থেকে। এটি Realme 12+ এর পাশাপাশি শপি (Shopee), লাজাডা (Lazada) এবং টিকটক (TikTok) প্ল্যাটফর্মের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। ডিভাইসটি ভারতের বাজারে কবে আসবে, তা এখনও জানা যায়নি।

RELATED ARTICLES

Most Popular