HomeMobilesঅপেক্ষার অবসান ঘটিয়ে আসছে OnePlus Nord 4, লঞ্চ কবে, ফিচার্স কেমন, দেখে...

অপেক্ষার অবসান ঘটিয়ে আসছে OnePlus Nord 4, লঞ্চ কবে, ফিচার্স কেমন, দেখে নিন

গত এপ্রিল মাসে ওয়ানপ্লাস তাদের Qualcomm Snapdragon 7 Gen 3 প্রসেসর চালিত OnePlus Nord CE 4 স্মার্টফোনটি উন্মোচন করেছে। OnePlus Nord 4 এবং OnePlus Nord CE 4 Lite হল আরও দুটি Nord সিরিজের ফোন, যা এই বছর লঞ্চ করার পরিকল্পনা করছে ব্র্যান্ড। সম্ভবত জুন মাসে লাইট মডেলটি বাজারে পা রাখতে পারে। আর এখন একটি প্রতিবেদনে স্ট্যান্ডার্ড OnePlus Nord 4 মডেলের লঞ্চের সময়সীমা সম্পর্কে নতুন তথ্য প্রকাশ করা হয়েছে।

OnePlus Nord 4 ফোনটি জুলাই মাসের শেষের দিকে বাজারে পা রাখতে চলেছে

স্মার্টপ্রিক্সের রিপোর্ট অনুযায়ী, একটি বিশ্বাসযোগ্য সূত্র মারফৎ জানা গেছে যে চীনা ব্র্যান্ডটি ওয়ানপ্লাস নর্ড ৪ ফোনের জন্য আলাদাভাবে লঞ্চ ইভেন্টের অয়োজন করছে। রিপোর্টে এও বলা হয়েছে যে, ডিভাইসটি জুলাইয়ের তৃতীয় সপ্তাহে বাজারে আত্মপ্রকাশ করবে। তবে প্রকাশনাটি ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি।

OnePlus Nord 4: স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সাম্প্রতিক রিপোর্ট থেকে জানা যে, ওয়ানপ্লাস নর্ড ৪ হবে ওয়ানপ্লাস এস ৩ভি ফোনের রিব্র্যান্ডেড বা সামান্য পরিবর্তিত সংস্করণ, যা এই বছরের মার্চ মাসে চীনে আত্মপ্রকাশ করেছিল। ওয়ানপ্লাস নর্ড ৪ হ্যান্ডসেটে ৬.৭৪ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) প্যানেল থাকতে পারে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২,১৫০ নিট পিক ব্রাইটনেস এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অক্সিজেনওএস ১৪ (OxygenOS 14) কাস্টম স্কিনে চলবে বলে আশা করা হচ্ছে।

পারফম্যান্সের ক্ষেত্রে, OnePlus Nord 4 ফোনে Qualcomm Snapdragon 7+ Gen 3 চিপসেটটি ব্যবহার করা হবে, যা এলপিডিডিআর৪এক্স র‍্যাম, ইউএফএস ৪.০ স্টোরেজের সাথে যুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত থাকবে। চীনা বাজারে, OnePlus Ace 3V ফোনের টপ-এন্ড মডেলটি ১৬ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজ অফার করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord 4 ফোনের রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। জানিয়ে রাখি, OnePlus Nord 3 গত বছর ৩৩,৯৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে লঞ্চ হয়েছিল। আশা করা হচ্ছে এর উত্তরসূরিটিও একই প্রাইস রেঞ্জের সাথে বাজারে আসবে।

RELATED ARTICLES

Most Popular