নতুন মডেল লঞ্চ হতেই OnePlus-এর মাস্টারস্ট্রোক! 5000 টাকা সস্তায় পাবেন 50MP ক্যামেরার ফোন

Avatar

Published on:

OnePlus Nord CE 3 5G Discount

ভারতের বাজারে OnePlus-এর স্মার্টফোনগুলির চাহিদা দিন-কে-দিন বেড়েই চলেছে – এই মুহূর্তে সংস্থার গতকাল লঞ্চ হওয়া OnePlus 12 মডেলটি তুমুল চর্চায় আছে। কিন্তু যেহেতু এইসব ট্রেন্ডিং ফোন কিনতে গেলে গাঁটের কড়ি অনেকটাই খরচ করতে হয়, আর এক্ষেত্রে আপনার যদি সস্তায় এই জনপ্রিয় ব্র্যান্ডের একটি ফোন কেনার পরিকল্পনা থাকে – তাহলেও বেশি চিন্তা বা খোঁজাখুঁজির প্রয়োজন নেই। কারণ এখন বিশেষ কোনো উপলক্ষ বা সেল ছাড়াই, এই OnePlus-এর অন্যতম বেস্ট সেলার মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Nord CE 3 5G এর দামের থেকে ৫ হাজার টাকা ছাড়ে কেনার সুযোগ মিলছে। মূলত নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 12-র লঞ্চের কারণেই এই অফার পাওয়া যাচ্ছে বলে মনে হচ্ছে। এই ফোনটি কিনলে 5000mAh ব্যাটারি, 80W ফাস্ট চার্জিং, 50MP ক্যামেরার মতো ফিচার পাবেন।

OnePlus Nord CE 3 5G ফোনে ছাড়, কত দাম পড়বে?

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ছিল ২৬,৯৯৯ টাকা, কিন্তু এটি এখন অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)-য় ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে হাজার টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগানো যাবে, আবার আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক বা ওয়ানকার্ড (OneCard)-এর ক্রেডিট কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পাবেন। অর্থাৎ সব মিলিয়ে এর দাম দাঁড়াবে ২১,৯৯৯ টাকা।

এখানেই শেষ নয়, আপনি যদি এই ওয়ানপ্লাস ফোনটি কেনার সময় নিজের পুরোনো ফোন এক্সচেঞ্জ করেন, তাহলে ২৩,৩৫০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। তবে মনে রাখতে হবে যে, এই এক্সচেঞ্জ ভ্যালুর পরিমাণ নির্ভর করবে ফোনটির ব্র্যান্ড, মডেল, অবস্থা ইত্যাদি বিষয়ের ওপর।

OnePlus Nord CE 3 5G ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪১২ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, যার সাথে মিলবে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। একইভাবে ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটিতে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ পেয়ে যাবেন।

সঙ্গে থাকুন ➥