আচমকা 2 হাজার টাকা সস্তা হল 50MP ক্যামেরার এই OnePlus ফোন, দেখুন নতুন

Avatar

Published on:

OnePlus Nord CE 3 5G Price Cut

আপনি কি দীর্ঘ সময় ধরে OnePlus ব্র্যান্ডের একটি স্মার্টফোন হাতের মুঠোয় পেতে চাইছেন? কিন্তু কোনো কারণে আপনার সেই ইচ্ছে এখনও পূরণ হয়নি? এমনকি মিস করেছেন কয়েকদিন আগে আয়োজিত স্পেশাল ফেস্টিভ সেলগুলিও? কুছ পরোয়া নেই! কারণ এবার বিশেষ কোনো উপলক্ষ বা সেল ছাড়াই দাম কমল এই জনপ্রিয় ব্র্যান্ডের মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Nord CE 3 5G-র। হ্যাঁ, সম্প্রতি OnePlus, বছরের শুরুর দিকে লঞ্চ হওয়া তার এই ফোনটির দাম ২,০০০ টাকা পর্যন্ত কমিয়েছে – ফলত, এখন এটি ন্যূনতম ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। বদলে পাবেন AMOLED ডিসপ্লে, 5000mAh ব্যাটারি, 50MP ক্যামেরার মতো ফিচার। আসুন দেখে নিই, OnePlus Nord CE 3 ফোনে ঠিক কী অফার মিলছে এবং এর স্পেসিফিকেশনসমূহ কেমন।

দাম কমল OnePlus Nord CE 3 5G ফোনের, কিনতে কত খরচ হবে?

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ২৬,৯৯৯ টাকা, কিন্তু এখন দাম ২ হাজার টাকা কমায় এটি ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। অন্যদিকে এর ১২ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ সংস্করণটি ২৮,৯৯৯ টাকার বদলে ২৭,৯৯৯ টাকায় পাবেন। এই অফার অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) এবং সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (oneplus.in) উভয় প্ল্যাটফর্মেই উপলব্ধ।

প্রসঙ্গত উল্লেখ্য, এক্ষেত্রে অ্যামাজন থেকে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি কেনার সময় পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ২৩,৬৫০ টাকা পর্যন্ত (৮ জিবি মডেলের জন্য) অতিরিক্ত সাশ্রয় করা যাবে। তবে এই ছাড়ের পরিমাণ নির্ভর করবে ফোনটির ব্র্যান্ড, মডেল, অবস্থা ইত্যাদি বিষয়ের ওপর।

OnePlus Nord CE 3 5G ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪১২ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, যার সাথে মিলবে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। এদিকে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আর, ফটোগ্রাফির জন্য এই ওয়ানপ্লাস ফোনটি ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥