সুখবর! OnePlus Nord CE 3 5G প্রথম সেলে অনেক সস্তায়, দেখুন দাম ও অফার

Avatar

Published on:

OnePlus Nord CE 3 5G 1st Sale Date

ওয়ানপ্লাস চলতি মাসের শুরুতে ভারতে OnePlus Nord CE 3 স্মার্টফোনটি উন্মোচন করছে। ফোনটির লঞ্চের সময়, কোম্পানি জানিয়েছিল যে আগামী আগস্ট মাস থেকে হ্যান্ডসেটটি এদেশে কেনার জন্য উপলব্ধ হবে। ওয়ানপ্লাসের পক্ষ থেকে সেলের নির্দিষ্ট তারিখ প্রকাশ না করেই ফোনটির দাম এবং স্পেসিফিকেশন প্রকাশ করা হয়। তবে এখন, এক জনপ্রিয় টিপস্টার OnePlus Nord সিরিজের এই মিড-রেঞ্জ হ্যান্ডসেটটির বিক্রয়ের তারিখ প্রকাশ করেছেন। ভারতে এর বিক্রি আগস্টের প্রথম সপ্তাহেই শুরু হবে বলে জানা গেছে। সেলের তারিখ ছাড়াও, টিপস্টার এই ফোনের জন্য ব্যাঙ্ক অফারগুলিও প্রকাশ করেছেন। আসুন ভারতে বিক্রি শুরু হওয়ার আগে OnePlus Nord CE 3-এর দাম, স্পেসিফিকেশন এবং ফিচারগুলি একবার দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল OnePlus Nord CE 3 5G-এর বিক্রয়ের তারিখ এবং অফার

শীঘ্রই ভারতে মিড-রেঞ্জের ওয়ানপ্লাস নর্ড সিই৩ ৫জি ফোনটির বিক্রি শুরু হতে চলেছে। এটি অ্যামাজন (Amazon)-এর সাইট থেকে কেনা যাবে। ওয়ানপ্লাস আগেই নিশ্চিত করেছিল যে, ফোনটি আগস্টে বিক্রি হবে। আর এখন টিপস্টার যোগেশ ব্রার প্রকাশ করেছেন যে, নর্ড সিই৩ ৫জি আগামী ৫ আগস্ট থেকে কেনার জন্য উপলব্ধ হবে। সম্প্রতি ওয়ানপ্লাসের অফিসিয়াল ওয়েবসাইটে উল্লেখ করা হয়েছে যে, আগামী ৮ দিনের মধ্যেই ফোনটির সেল শুরু হবে যা ৫ আগস্টকেই নির্দেশ করে। সেলের তারিখ ছাড়াও, যোগেশ ব্রার দাবি করেছেন যে ওয়ানপ্লাস নর্ড সিই৩ ৫জি-এর সাথে কিছু ব্যাঙ্ক ডিসকাউন্টও পাওয়া যাবে। ক্রেতারা নির্বাচিত ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে সরাসরি ২,০০০ টাকা ছাড় পেতে পারেন৷

আর অফারটি প্রয়োগ করলে, নর্ড সিই৩ ৫জি-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটি ২৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আর, এর উচ্চতর ১২ জিবি র‍্যাম+ ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পটির দাম হবে ২৬,৯৯৯ টাকা। ওয়ানপ্লাস ভারতে ফোনটি দুটি কালার অপশনে উপলব্ধ – অ্যাকোয়া সার্জ এবং গ্রে শিমার। কোম্পানি শীঘ্রই সেলের তারিখ এবং অফারগুলি সম্পর্কে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবে বলে আশা করা হচ্ছে।

OnePlus Nord CE 3 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

OnePlus Nord CE 3 5G-এ ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭২ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৫০ নিট পিক ব্রাইটনেস এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। এই ওয়ানপ্লাস হ্যান্ডসেটে উন্নত পারফরম্যান্সের যিনি ব্যবহৃত হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর, যা ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি স্টোরেজের সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেন ওএস ১৩ (Oxygen OS 13) সফ্টওয়্যার সংস্করণে রান করে।

ফটোগ্রাফির জন্য, OnePlus Nord CE 3 5G-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX890 প্রাইমারি ক্যামেরা সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থিত৷ আর ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। ব্যাটারি এবং দ্রুত চার্জিংয়ের ক্ষেত্রে, OnePlus Nord CE 3 5G-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া, ফোনটির অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডলবি অ্যাটমস সহ ডুয়েল স্পিকার, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ৫জি, ব্লুটুথ ৫.২ এবং ওয়াই-ফাই ৬ সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥