HomeMobilesকম আলোতেও তুলতে পারবেন দুর্দান্ত ফটো, OnePlus Nord CE 3 ফোনের জন্য...

কম আলোতেও তুলতে পারবেন দুর্দান্ত ফটো, OnePlus Nord CE 3 ফোনের জন্য এল বিশেষ আপডেট

গত জুলাইয়ে ভারতে লঞ্চের পর চলতি মাসের শুরুতে বিক্রি শুরু হয় OnePlus Nord CE 3 5G এর। ৩০,০০০ টাকার রেঞ্জে আসা এই ফোনে দুর্দান্ত ফিচার উপস্থিত। এতে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর ও ফ্ল্যাগশিপ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৮৯০ প্রাইমারি ক্যামেরা। তবে এই ক্যামেরাকে আরও উন্নত করতে OnePlus তাদের Nord CE 3 5G ফোনের জন্য নতুন আপডেট রোল আউট করল। পাশাপাশি এই আপডেটে ডিভাইসটির কিছু সমস্যা সমাধান করা হয়েছে।

ওয়ানপ্লাস ফোরামে জানানো হয়েছে যে, তাদের মিড রেঞ্জ ফোন OnePlus Nord CE 3 5G এর জন্য OxygenOS 13.1.1.224 আপডেট নিয়ে আসা হয়েছে। এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন CPH2569_13.1.1.224(EX01)।

এই আপডেট ফোনের ক্যামেরা আরও উন্নত করবে। যেমন, ভালো আলোতে ইমেজ স্টেবিলাইজেশন দুর্দান্ত কাজ করবে। আবার কম আলোয় ফ্রন্ট ক্যামেরা দিয়ে ভালো মানের ভিডিও রেকর্ড করা যাবে। পাশাপাশি এই আপডেট সিস্টেমকে আরও শক্তিশালী করে তুলবে। শুধু তাই নয়, ডিভাইসটির কিছু বাগও নষ্ট করা হয়েছে বলে ওয়ানপ্লাস পোস্টে জানিয়েছে।

জানিয়ে রাখি, OnePlus Nord CE 3 5G এর জন্য আসা আপডেটটি একটি ওটিএ আপডেট। শীঘ্রই আপনারা এর নোটিফিকেশন পেয়ে যাবেন। এছাড়া ফোনের Settings>System>System অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

RELATED ARTICLES

Most Popular