HomeMobilesলোভনীয় অফারের সাথে OnePlus Nord CE 3 5G ফোনের প্রথম সেল, রয়েছে...

লোভনীয় অফারের সাথে OnePlus Nord CE 3 5G ফোনের প্রথম সেল, রয়েছে স্পেশাল ডিসকাউন্ট

গত জুলাই মাসে OnePlus Nord CE 3 5G স্মার্টফোন এদেশের বাজারে পা রাখে। যদিও তখন সংস্থাটি তাদের এই লেটেস্ট 5G মডেলটির সেলের তারিখ প্রকাশ্যে আনেনি। পরবর্তী সময় টিপস্টার যোগেশ ব্রার (Yogesh Brar) ফোনটির বিক্রয়ের তারিখ এবং সেল অফার সম্পর্কিত কিছু তথ্য শেয়ার করেন অনলাইনে। আর আজ অর্থাৎ ১লা আগস্ট OnePlus আনুষ্ঠানিকভাবে তাদের এই সদ্য লঞ্চ হওয়া ডিভাইসটির সেলের তারিখ নিশ্চিত করেছেন। পাশাপাশি OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের সাথে কি কি অফার পাওয়া যাবে তা জানিয়েছে।

ভারতে OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের সেল কবে থেকে শুরু হচ্ছে?

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি স্মার্টফোনকে ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) থেকে কেনা যাবে। আর নর্ড-সিরিজের এই লেটেস্ট ৫জি মডেলটিকে আগামী ৪ঠা আগস্ট দুপুর ১২টা থেকে কেনার জন্য উপলব্ধ করা হবে। এক্ষেত্রে উল্লেখিত দিনে ক্রেতাদের জন্য স্মার্টফোনের লিমিটেড স্টক থাকবে। আর ঠিক তার পরের দিন অর্থাৎ ৫ই আগস্ট থেকে এটিকে ওপেন সেলে বিক্রি করা হবে। জানিয়ে রাখি, টিপস্টার যোগেশ ব্রারও দাবি করেছিলেন যে ওয়ানপ্লাস নর্ড সিই ৩ ৫জি -এর সেল ৫ই আগস্ট থেকে শুরু হবে।

এবার দামের প্রসঙ্গে আসা যাক। ওয়ানপ্লাস তাদের এই লেটেস্ট হ্যান্ডসেটকে মোট দুটি স্টোরেজ কনফিগারেশনের সাথে নিয়ে এসেছে। যার মধ্যে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস অপশনের দাম থাকছে ২৬,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা টপ-এন্ড ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৮,৯৯৯ টাকা। এটিকে – অ্যাকোয়া সার্জ এবং গ্রে শিমার কালার বিকল্পে পাওয়া যাবে।

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের লঞ্চ অফার প্রকাশ্যে আনলো সংস্থা

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের সাথে ২,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস দেওয়ার কথা ঘোষণা করেছে সংস্থা। একইভাবে, নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রেও ফ্লাট ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে৷ যেকারণে টিজার ইমেজে দেখা গেছে, ডিভাইসটির বেস ভ্যারিয়েন্টকে ছাড়ের পর ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

ওয়ানপ্লাস আরো ঘোষণা করেছে যে, যেসকল ক্রেতারা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (OnePlus.com) -এর মাধ্যমে নর্ড সিই ৩ ৫জি ফোনটি কিনবেন তারা অতিরিক্তভাবে আরো বেশ কয়েকটি অফারের লাভ ওঠাতে পারবেন। যেমন, আলোচ্য ফোনটি খরিদ করলে সাথে OnePlus Nord Buds 2 অডিও ডিভাইসটিকে মাত্র ৮৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। আবার ৯৯ টাকা পরিশোধ করে ওয়ারেন্টি প্ল্যানও কেনা সম্ভব। কেনাকাটার ক্ষেত্রে Redcoins থেকে পেমেন্ট করলে ১,০০০ টাকা অফ দেওয়া হবে। ক্রেতারা ডিভাইসটির সাথে ছয় মাসের বৈধতা সম্পন্ন স্পটিফাই প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। এছাড়া Jio পোস্টপেড সিম ব্যবহারকারীরা OnePlus Nord CE 3 5G স্মার্টফোন কিনলে ৩৯৯ টাকার রিচার্জ প্ল্যানের সাথে ৪,৫০০ টাকার বেনিফিট উপভোগ করতে পারবেন।

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন

OnePlus Nord CE 3 5G স্মার্টফোনে রয়েছে ৬.৭২-ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হল পাঞ্চ-হোল (কেন্দ্রীভূত) স্টাইলের এবং এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৯৫০ নিট পিক ব্রাইটনেস, ২০:৯ এসপেক্ট রেশিও, ৯৩.৪% স্ক্রিন-টু-বডি রেশিও, ১০-বিট কালার গ্যামেট এবং HDR10+ প্রযুক্তি সমর্থন করে। উন্নত পারফরম্যান্স প্রদানের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসর এবং অ্যাড্রেনো ৬৪২এল জিপিইউ রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অক্সিজেন ওএস ১৩.১ কাস্টম স্কিনে রান করে। আবার স্টোরেজ হিসাবে এই ডিভাইসে ১২ জিবি পর্যন্ত LPDDR4X র‌্যাম এবং সর্বোচ্চ ২৫৬ জিবি UFS 3.1 রম মিলবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX890 প্রাইমারি সেন্সর, OIS PDAF প্রযুক্তি ও এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আবার ডিভাইসের সামনে এফ/২.৪ অ্যাপারচার যুক্ত ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা লক্ষণীয়।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, আলোচ্য মডেলে ডলবি অ্যাটমস প্রযুক্তি সমর্থিত ডুয়েল স্টেরিও স্পিকার সিস্টেম রয়েছে। কানেক্টিভিটি অপশন হিসাবে এতে সামিল থাকছে – 5G SA/NSA, 4G VoLTE, ডুয়াল-সিম কার্ড স্লট, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.২, NFC GPS, A-GPS, BDS, GLONASS, GALILEO, QZSS, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট৷ সিকিউরিটির জন্য ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। পরিশেষে পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে OnePlus Nord CE 3 5G স্মার্টফোনের ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular