প্রথমবার এত সস্তা! মাত্র 14000 টাকায় কেনা যাচ্ছে 108MP ক্যামেরার এই OnePlus ফোন

আগামী সপ্তাহে OnePlus Nord CE 4 Lite 5G লঞ্চ হতে চলেছে। এই পরিস্থিতিতে বাজারের ট্রেন্ড অনুযায়ী, কোম্পানির আগের বছরের ‘Nord’ সিরিজের সবচেয়ে সস্তা ফোনটি এখন আরও সস্তা হয়ে গেল। আসলে এই মুহূর্তে Flipkart Mega June Bonanza সেল চলছে, যেখানে 108MP ক্যামেরা, 67W ফাস্ট চার্জিং, AMOLED ডিসপ্লের মতো ফিচারওয়ালা OnePlus Nord CE 3 5G স্মার্টফোনটি মাত্র ১৪ হাজার টাকায় কেনার সুযোগ মিলছে। তাই আপনি যদি এখন কম দামে একটি ভালো ফোন কিনতে চান, তাহলে এটি বেছে নিতে পারেন। আসুন, এখন OnePlus Nord CE 3 5G-তে ঠিক কী অফার মিলছে তা দেখে নিই…

জুন সেলে ১৪ হাজার টাকায় কিনুন OnePlus Nord CE 3 Lite 5G

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি মোবাইল ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটির (প্যাস্টেল লাইম কালার) দাম এমনিতে ১৯,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলে এটি সর্বনিম্ন ১৬,৫৭৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে পেমেন্টের সময় নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ২,৫০০ টাকা পর্যন্ত ছাড় কাজে লাগানো যাবে।

এতে কোনো এক্সচেঞ্জ অফার দিচ্ছেনা ফ্লিপকার্ট। তবে শুধু মাত্র ফ্ল্যাট ছাড় এবং ব্যাঙ্ক ডিসকাউন্ট কাজে লাগিয়েই আপনি ১৪,০০০ টাকায় ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি হাতের মুঠোয় পেয়ে যেতে পারেন। অতএব তাড়াতাড়ি স্মার্টফোনটি অর্ডার করে ফেলুন।

OnePlus Nord CE 3 Lite ফোনের স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ৫জি স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশনের সাথে আসে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫জি প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বর্তমান। এদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ৬৭ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য এটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করে।

উল্লেখ্য, এই বাজেট রেঞ্জের ওয়ানপ্লাস ফোনে ডুয়াল স্টিরিও স্পিকার, ৩.৫ মিমি অডিও জ্যাক এবং সিকিউরিটির জন্য সাইড-মাউন্টেড্ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এর ক্রোমাট্রিক গ্রে ও প্যাস্টেল লাইম দুটি কালার অপশন পাবেন।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় এই অফার উপলব্ধ ছিল)