HomeMobilesক্যামেরা আগের তুলনায় ভালো হয়ে যাবে, OnePlus Nord CE 3 Lite ফোনে...

ক্যামেরা আগের তুলনায় ভালো হয়ে যাবে, OnePlus Nord CE 3 Lite ফোনে এল নয়া OxygenOS আপডেট

OnePlus Nord CE 3 Lite কয়েক সপ্তাহ আগে ভারত সহ বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল। এটি মিড রেঞ্জের সেরা একটি বিকল্প এখন। আপনি যদি এই ফোনটি কেনার কথা ভেবে থাকেন তাহলে আরও একটি খুশির খবর দিই। ওয়ানপ্লাস সদ্য লঞ্চ করা এই হ্যান্ডসেটের জন্য নতুন সফটওয়্যার আপডেট রোলআউট করেছে। কোম্পানির তরফে জানানো হয়েছে নয়া আপডেট OnePlus Nord CE 3 Lite এর পারফরম্যান্স ও ক্যামেরা ক্যাপাবিলিটি উন্নত করবে।

OnePlus Nord CE 3 Lite ফোনের জন্য এল OxygenOS 13.1.0.520 আপডেট

অফিসিয়াল ফোরামের ঘোষণা অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট ফোনের জন্য অক্সিজেনওএস ১৩.১.০.৫২০ আপডেট রিলিজ করা হয়েছে। ভারতে, এর ফার্মওয়্যার ভার্সন CPH2467_13.1.0.520। আর ওয়ানপ্লাস নর্ড সিই ৩ লাইট এর গ্লোবাল মার্কেট এবং ইউরোপীয় ইউনিটগুলির জন্য আনা নতুন আপডেটের ভার্সন CPH2465_13.1.0.520। বরাবরের মতো এবারও ধাপে ধাপে এই আপডেট সবার কাছে পৌঁছে যাবে। তাই সবাই একসাথে আপডেট নাও পেতে পারে।

আগেই বলেছি আপডেটটি ফোনের ক্যামেরার কর্মক্ষমতা উন্নত করবে। যদিও ওয়ানপ্লাস এই আপগ্রেডগুলি সম্পর্কে বিস্তারিত জানায়নি। তবে তারা বলেছে, ফোনের সামগ্রিক পারফরম্যান্সও এর সাথে ভালো হবে। এছাড়া জানিয়ে রাখি নতুন এই সফ্টওয়্যার আপডেটের সাথে এপ্রিল ২০২৩ এর অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ অন্তর্ভুক্ত রয়েছে।

OnePlus Nord CE 3 Lite ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭১ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে সহ এসেছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম। এছাড়া এই মিড রেঞ্জ ফোনে পাওয়া যাবে ৩এক্স লসলেস জুম সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

RELATED ARTICLES

Most Popular