HomeMobilesOnePlus Pad 2 হবে বিশ্বের প্রথম ট্যাব যা Snapdragon 8 Gen 3...

OnePlus Pad 2 হবে বিশ্বের প্রথম ট্যাব যা Snapdragon 8 Gen 3 প্রসেসরে চলবে

ওয়ানপ্লাস গত বছর ফেব্রুয়ারিতে তাদের প্রথম ট্যাবলেট, OnePlus Pad লঞ্চ করেছিল। পরবর্তীকালে ব্র্যান্ডটি সাশ্রয়ী মূল্যের OnePlus Pad Go মডেলটিও বাজারে আনে। বর্তমানে ওয়ানপ্লাস পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ট্যাবলেট, OnePlus Pad 2-এর ওপর কাজ করছে বলে জানা গেছে। এক টিপস্টার এখন সোশ্যাল মিডিয়ায় ট্যাবলেটটির লঞ্চের সময়সীমা প্রকাশ করেছেন। এছাড়া তিনি এই ট্যাবলেটে ব্যবহৃত চিপসেটটির নামও প্রকাশ করেছেন। আসুন তাহলে OnePlus Pad 2-এর বিষয়ে কি কি জানা গেল, দেখে নেওয়া যাক।

সামনে এল OnePlus Pad 2-এর লঞ্চ টাইমলাইন এবং প্রসেসরে বিবরণ

সুপরিচিত টিপস্টার ম্যাক্স জাম্বোর-এর দাবি, ওয়ানপ্লাস প্যাড 2-তে কোয়ালকমের সবচেয়ে শক্তিশালী স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপসেট ব্যবহার করা হবে। এখনও পর্যন্ত, কোনো ব্র্যান্ডই স্ন্যাপড্রাগন 8 জেন 3-চালিত ট্যাবলেট লঞ্চ করেনি। তবে জল্পনা শোনা যাচ্ছে যে, শাওমি প্যাড 7 প্রো-তেও একই প্রসেসর থাকতে পারে।

জানিয়ে রাখি, গত বছর লঞ্চ হওয়া ওয়ানপ্লাস প্যাড ছিল ওপ্পো প্যাড 2-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ। সাম্প্রতিক প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, ওপ্পো শীঘ্রই চীনে স্ন্যাপড্রাগন 8 জেন 3 চিপ-এর সাথে ওপ্পো প্যাড 3 লঞ্চ করার পরিকল্পনা করছে। সম্ভবত, এটি মে মাসে রেনো 12 সিরিজের পাশাপাশি বাজারে আত্মপ্রকাশ করবে। এই একই ডিভাইসকে বিশ্ব বাজারে ওয়ানপ্লাস প্যাড 2 হিসাবে রিব্র্যান্ড করা হতে পারে। তবে এখনও এই ট্যাবটির সম্পর্কে সেভাবে কোনও তথ্য সামনে আসেনি। শুধুমাত্র জানা গেছে যে, এটি বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হতে পারে।

উল্লেখ্য, Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেটের অন্তর্ভুক্তি নির্দেশ করে যে, OnePlus Pad 2 ট্যাবটি তার পূর্বসূরি মডেলের চেয়ে দামী হতে পারে। জানিয়ে রাখি, MediaTek Dimensity 9000-চালিত OnePlus Pad-এর দাম ছিল ইউরোপে 499 ইউরো এবং ভারতে 37,999 টাকা। তবে, ভারতের বাজারে OnePlus Pad 2-এর দাম প্রায় 45,000 টাকা হওয়ার সম্ভাবনা রয়েছে। আশা করা যায়, খুব শীঘ্রই বিভিন্ন সূত্র মারফৎ আসন্ন ওয়ানপ্লাস ট্যাবটির সর্ম্পকে বিস্তারিত তথ্য সামনে আসবে।

RELATED ARTICLES

Most Popular