HomeMobiles৫০ মেগাপিক্সেল ক্যামেরার Oppo A17 ভারতে কত দামে পাওয়া যাবে, লঞ্চের আগেই...

৫০ মেগাপিক্সেল ক্যামেরার Oppo A17 ভারতে কত দামে পাওয়া যাবে, লঞ্চের আগেই ফাঁস

৯১মোবাইলস কে টিপস্টার সুধাংশু আম্ভরে জানিয়েছেন, ভারতে ওপ্পো এ১৭ ফোনের দাম রাখা হবে ১২,৪৯৯ টাকা

সদ্য মালয়েশিয়ায় লঞ্চ হয়েছে Oppo A17। বাজেট রেঞ্জের এই ফোনে আছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, কালারওএস ১২.১ কাস্টম স্কিন ও ৫০০০ এমএএইচ ব্যাটারি। শোনা যাচ্ছে ফোনটি এবার ভারতেও আসছে। সম্প্রতি এদেশে ফোনটির দাম কত রাখা হবে সে সম্পর্কে তথ্য সামনে এসেছে।

ওপ্পো এ১৭ ভারতে সম্ভাব্য দাম (Oppo A17 Expected Price in India)

৯১মোবাইলস কে টিপস্টার সুধাংশু আম্ভরে জানিয়েছেন, ভারতে ওপ্পো এ১৭ ফোনের দাম রাখা হবে ১২,৪৯৯ টাকা। এই মূল্য রাখা হবে ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আগামী মাসে অর্থাৎ অক্টোবরে ফোনটি ভারতে লঞ্চ করবে।

উল্লেখ্য, মালয়েশিয়ায় এই ফোনের একই স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য রাখা হয়েছে ৫৯৯ মালয়েশিয়ান রিঙ্গিত, যা প্রায় ১০,৬০০ টাকার সমান। ফোনটি লেক ব্লু ও মিডনাইট ব্ল্যাক কালারে এসেছে।

Oppo A17 এর স্পেসিফিকেশন

ওপ্পো এ১৭ ফোনের সামনে দেখা যাবে ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিজাইনের ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে দেওয়া হয়েছে এফ/২.২ অ্যাপরচার সহ ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর ফোনের পিছনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

পারফরম্যান্সের জন্য Oppo ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। জল থেকে সুরক্ষা দিতে ফোনটি আইপিএক্স৪ রেটিং প্রাপ্ত। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। ফোনটির ব্যাটারি লাইফ বাড়াতে সুপার পাওয়ার সেভিং মোড ও সুপার নাইট টাইম স্ট্যান্ডবাই মোড উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ কাস্টম স্কিনে চলবে।

RELATED ARTICLES

Most Popular