Oppo A17K ভারতে লঞ্চের দোরগোড়ায় পৌঁছে গেল, দর্শন মিলল BIS সাইটে

Avatar

Published on:

Oppo A17K Spotted on BIS Certification Site

ওপ্পো তাদের বেশ কয়েকটি A-সিরিজের স্মার্টফোন বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে৷ সম্প্রতি Oppo A17-কে জিসিএফ (GCF) এবং বিআইএস (BIS) ইন্ডিয়ার ওয়েবসাইটে স্পট করা গেছে, যা এই ফোনটির আসন্ন লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। আবার এখন, Oppo A17K নামে আরেকটি নতুন মডেল টিকেডিএন (TKDN), বিআইএস (BIS) এবং আইএমডিএ (IMDA)-এর মতো একাধিক সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। এই হ্যান্ডসেটটি চলতি বছরের শুরুতে লঞ্চ হওয়া Oppo A16K-এর উত্তরসূরি হিসেবে বাজারে পা রাখবে বলে আশা করা হচ্ছে। তাহলে চলুন সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে নতুন ওপ্পো ফোনটির সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

Oppo A17K পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

মাইস্মার্টপ্রাইস (MySmartPrice)-এর রিপোর্ট অনুযায়ী, CPH2471 মডেল নম্বর সহ একটি নতুন ওপ্পো স্মার্টফোন আইএমডিএ (IMDA) ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাটি নিশ্চিত করেছে যে, আসন্ন ডিভাইসটি ওপ্পো এ১৭কে নামে লঞ্চ হবে। আইএমডিআই (IMDA) ডেটাবেস থেকে এও জানা গেছে যে, ফোনটি ডব্লিউসিডিএমএ (WCDMA) এবং এলটিই (LTE) মোবাইল নেটওয়ার্কের পাশাপাশি ব্লুটুথ, ওয়াই-ফাই এবং জিপিএস সাপোর্ট করবে।

এর পাশাপাশি, ওপ্পো এ১৭কে একই মডেল নম্বর সহ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটেও স্পট করা গেছে। তবে, যথারীতি এই তালিকায় এই ফোনটির সম্পর্কে কোনও বিবরণ প্রকাশ করা হয়নি। তবে এটি ইঙ্গিত করে যে, এ১৭কে শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে পারে।

অন্যদিকে, Oppo A17K-কে টিকেডিএন (TKDN) ওয়েবসাইটেও দেখা গেছে। এই তালিকাটি থেকে অবশ্য জানা গেছে যে, ডিভাইসটিতে শুধুমাত্র ৪জি কানেক্টিভিটি সাপোর্ট করবে। যদিও, হ্যান্ডসেটটি সম্পর্কে খুব বেশি তথ্য এখনও প্রকাশ্যে আসেনি। তবে, স্মার্টফোনের নামটি নির্দেশ করে যে, এটি একটি বাজেট রেঞ্জের ডিভাইস হতে চলেছে।

জানিয়ে রাখি, Oppo A16K গতবছর জানুয়ারি মাসে ভারতে লঞ্চ হয়েছিল। এতে ৬.৫২ ইঞ্চির এইচডি+ এলসিডি স্ক্রিন রয়েছে যা ৭২০ x ১,৬০০ পিক্সেল রেজোলিউশন অফার করে। হ্যান্ডসেটটি মিডিয়াটেক হেলিও জি৩৫ চিপসেট দ্বারা চালিত। এতে ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ পাওয়া যায়। Oppo A16K-এর রিয়ার প্যানেলে শুধুমাত্র একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। আর সামনে সেলফি তোলার জন্য একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A16K ৪,২৩০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

সঙ্গে থাকুন ➥