HomeMobilesOppo A3 5G লঞ্চ হবে শীঘ্রই, গুগল প্লে কনসোল থেকে ফাঁস হল...

Oppo A3 5G লঞ্চ হবে শীঘ্রই, গুগল প্লে কনসোল থেকে ফাঁস হল স্পেসিফিকেশন

Oppo A3 Pro স্মার্টফোনটি গত মাসেই চীনা বাজারে পা রেখেছে। সম্প্রতি এই হ্যান্ডসেটের গ্লোবাল ভ্যারিয়েন্টটিকে ইন্দোনেশিয়া টেলিকম (Indonesia Telecom) ওয়েবসাইটে দেখা গেছে, যা ইঙ্গিত করে যে এটি বিশ্ববাজারেও খুব শীঘ্রই আত্মপ্রকাশ করবে। আর এখন Oppo A3 Pro ফোনের টোন-ডাউন সংস্করণ, Oppo A3 5G গুগল প্লে কনসোল (Google Play Console) ডেটাবেসে হাজির হয়েছে। ডিভাইসটির সর্ম্পকে কি কি তথ্য উঠে এল এই সার্টিফিকেশন থেকে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Oppo A3 5G ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন

গুগল প্লে কনসোলের লিস্টিং অনুযায়ী, ওপ্পো এ৩ ৫জি হ্যান্ডসেটটিতে ৩২০ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ৭২০ × ১,৬০৪ পিক্সেল রেজলিউশনের ডিসপ্লে থাকবে। তালিকাটি এতে MediaTek MT6835 মডেল নম্বর যুক্ত প্রসেসরটির উপস্থিতি প্রকাশ করেছে। এটি আসলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ চিপসেট। মিডিয়াটেকের এই চিপটি দুটি পারফরম্যান্স কোর (কর্টেক্স এ৭৬), ছয়টি এফিসিয়েন্সি কোর (কর্টেক্স এ৫৫) এবং মালি জি৫৭ জিপিইউ দ্বারা গঠিত।

এছাড়াও গুগল প্লে কনসোল জানিয়েছে যে, ওপ্পো এ৩ ৫জি ফোনটিতে ৮ জিবি র‍্যাম থাকবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে রান করবে। এখানে জানিয়ে রাখি, গুগল প্লে কনসোলের লিস্টিং অনুসারে, ওপ্পো এ৩ ৫জি ফোনের মডেল নম্বর হল CPH2639। কিন্তু এর আগে, ওপ্পো এ৩ প্রো ফোনটি একই CPH2639 মডেল নম্বর সহ অনলাইনে উপস্থিত হয়েছিল। সুতরাং, এই ডিভাইসগুলির মডেল নম্বর সম্পর্কে এখনও পর্যন্ত কোনও স্পষ্টতা নেই।

জানিয়ে রাখি, Oppo A3 Pro ফোনটি গত মাসে চীনে লঞ্চ হয়েছে। এই স্মার্টফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে অফার করে। ফোনটি MediaTek Dimensity 7050 প্রসেসরে চলে, যা গ্রাফিক্সের জন্য Mali G68 জিপিইউ-এর সাথে যুক্ত। হ্যান্ডসেটট ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ৬৭ ওয়াট সুপারভুক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ফটোগ্রাফির জন্য, Oppo A3 Pro ফোনে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর সেলফির জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান। ডিভাইসটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে আইপি৬৯ (IP69) রেটিং প্রাপ্ত জল ও ধুলো প্রতিরোধী চ্যাসিস এবং নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

RELATED ARTICLES

Most Popular