Oppo A57e: সস্তায় পান্ডা গ্লাস, ডুয়েল ক্যামেরা ও 5000mAh ব্যাটারির সাথে লঞ্চ হল নয়া ফোন

Published on:

Oppo A57e Launched in India

Oppo A57e এক প্রকার চুপিচুপি আজ ভারতে লঞ্চ হল। নতুন এই ফোনের দাম রাখা হয়েছে ১৫,০০০ টাকার কম। এর ফিচারের সাথে সম্প্রতি লঞ্চ হওয়া Oppo A57s এর মিল রয়েছে। Oppo A57e ফোনে পাওয়া যাবে ৬.৫৬ ইঞ্চি ডিসপ্লে ও মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। আবার এতে ডুয়েল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৫৭ই ভারতে দাম (Oppo A57e Price in India)

ওপ্পো এ৫৭ই ফোনের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। ঐই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি ব্ল্যাক ও গ্রীন কালার ভ্যারিয়েন্টে এসেছে। এটি ওপ্পো ইন্ডিয়ার অফিসিয়াল সাইট ছাড়াও Flipkart থেকে বিক্রি হবে।

ওপ্পো এ৫৭ই স্পেসিফিকেশন, ফিচার (Oppo A57e Specifications, Features)

ওপ্পো এ৫৭ই ফোনে আছে পান্ডা গ্লাস সহ ৬.৫৬ ইঞ্চি এইচডি প্লাস (১৬১২ x ৭২০ পিক্সেল) ডিসপ্লে, যা ৬০ হার্টজ রিফ্রেশ রেট, ৬০০ নিটস ব্রাইটনেস ও ২৬৯ পিপিআই পিক্সেল ডেন্সিটি অফার করবে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর। ফোনটি ৪ জিবি র‌্যাম (LPDDR4X) ও ৬৪ জিবি স্টোরেজ সহ এসেছে। পাশাপাশি রয়েছে ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট। শুধু তাই নয়, মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Oppo A57e ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo A57e ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট সুপারভুক চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ বেসড কালার ওএস ১২.১ কাস্টম স্কিনে রান করবে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥