HomeMobilesঅনলাইনে ফোন কিনতে ভয়? Oppo A77s, Oppo A17 এর সেল শুরু হল...

অনলাইনে ফোন কিনতে ভয়? Oppo A77s, Oppo A17 এর সেল শুরু হল অফলাইনে

আপনারা আজ এই মুহূর্ত থেকেই আলোচ্য দুটি ডিভাইসকে মনীশ টেলিকম থেকে কিনে নিতে পারবেন

Oppo সম্প্রতি ভারতের বাজারে A-সিরিজের অধীনে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছিল। এক্ষেত্রে, নবাগত Oppo A77s এবং A17 -কে তৎকালীন সময়ে শুধুমাত্র অনলাইনে বিক্রি করা হচ্ছিলো। কিন্তু এখন, উক্ত সংস্থাটির ভারতীয় শাখা তাদের এই লেটেস্ট স্মার্টফোন দ্বয়কে অফলাইন চ্যানেলের মাধ্যমেও কেনার জন্য উপলব্ধ করার ঘোষণা করলো। প্রসঙ্গত, Oppo A77s হল একটি লো-মিড রেঞ্জ ডিভাইস এবং A17 হ্যান্ডসেটটি বাজেট সেগমেন্টের অধীনে এদেশে আত্মপ্রকাশ করেছে। চলুন এবার উল্লেখিত মডেল দুটির দাম, লভ্যতা এবং বিশেষত্ব সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক…

ওপ্পো এ৭৭এস, এ১৭ -এর দাম ও লভ্যতা (Oppo A77s, A17 price & Availability)

ভারতে ওপ্পো এ৭৭এস স্মার্টফোনকে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত একক ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে, যার দাম ১৭,৯৯৯ টাকা। অন্যদিকে, ওপ্পো এ১৭ মডেলটিও একক স্টোরেজ কনফিগারেশন সহ এসেছে। এক্ষেত্রে এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ অপশনটিকে ১২,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

লভ্যতার কথা বললে, আপনারা আজ এই মুহূর্ত থেকেই আলোচ্য দুটি ডিভাইসকে মনীশ টেলিকম (Manish Telecom) থেকে কিনে নিতে পারবেন। জানিয়ে রাখি, মনীশ টেলিকম হল এদেশের একটি নামি অফলাইন রিটেলার।

ওপ্পো এ৭৭এস -এর স্পেসিফিকেশন (Oppo A77s Specifications)

ওপ্পো এ৭৭এস স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে প্যানেল রয়েছে। উন্নত পারফরম্যান্স সরবরাহের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিন দ্বারা চালিত। এতে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ আছে। আবার ফটোগ্রাফির জন্য, আলোচ্য ডিভাইসের পিছনে ৫০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সমন্বিত ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর সামনে রয়েছে একটি ৮-মেগাপিক্সেলের সেলফি শুটার। পাওয়ার ব্যাকআপের জন্য, ওপ্পো এ৭৭এস স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি আছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করে।

ওপ্পো এ১৭ -এর স্পেসিফিকেশন (Oppo A17 Specifications)

ওপ্পো এ১৭ স্মার্টফোনে একটি ৬.৫৬-ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে আছে, যা স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। পারফরম্যান্সের জন্য, এটিকে মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসরের সাথে সজ্জিত করে নিয়ে আসা হয়েছে। অপারেটিং সিস্টেম হিসাবে উক্ত ডিভাইসেও অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম ইউজার ইন্টারফেস পাওয়া যাবে। আবার স্টোরেজের ক্ষেত্রে এতে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম বর্তমান। তদুপরি, ওপ্পো এ-সিরিজ অন্তর্গত এই ডিভাইসটিতেও আপনারা ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা পেয়ে যাবেন। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য থাকছে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা। পরিশেষে, এটি ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি সহ এসেছে, যেটিকে মাইক্রো ইউএসবি পোর্ট দ্বারা চার্জ করা সম্ভব।

RELATED ARTICLES

Most Popular