৬ জিবি র‌্যামের সাথে Oppo A77s বাজারে আত্মপ্রকাশ করছে, থাকবে ৫০০০ mAh ব্যাটারি

Avatar

Published on:

Oppo A77s will be available in India

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো গত আগস্ট মাসে, MediaTek Helio G35 প্রসেসর সহ Oppo A77 মিড-রেঞ্জ স্মার্টফোনটি উন্মোচন করেছে। বেশ কয়েকটি সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, ব্র্যান্ডটি বর্তমানে A77-এর নতুন সংস্করণ হিসেবে Oppo A77s মডেলটি একাধিক বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। আর এখন, এক পরিচিত টিপস্টার A77s-এর কনফিগারেশন, কালার ভ্যারিয়েন্ট এবং লঞ্চের টাইমলাইন প্রকাশ করেছেন। জানা যাচ্ছে, এই আসন্ন ভিভো হ্যান্ডসেটটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং দুটি কালার অপশনে বাজারে উপলব্ধ হবে।

প্রকাশ্যে এল Oppo A77s-এর মেমরি কনফিগারেশন এবং রঙের বিকল্প

টিপস্টার মুকুল শর্মা তার সাম্প্রতিক টুইটে প্রকাশ করেছেন যে, ওপ্পো এ৭৭এস দুটি ভ্যারিয়েন্টে ভারতে আসবে, এগুলি হল- ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। হ্যান্ডসেটটি ব্ল্যাক এবং ব্লু- এই দুটি কালার অপশনে পাওয়া যাবে। টিপস্টার আরও উল্লেখ করেছেন যে, ওপ্পো এ৭৭এস সেপ্টেম্বরের শেষে বা অক্টোবরের শুরুতে এদেশের বাজারে আত্মপ্রকাশ করবে।

প্রসঙ্গত, CPH2473 মডেল নম্বর সহ ওপ্পো এ৭৭এস হ্যান্ডসেটটি ইতিমধ্যেই ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS), থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), ইইউ ডিক্লেয়ারেশন (EU Declaration) ডেটাবেস, ইন্দোনেশিয়ান টেলিকম সার্টিফিকেশন, টিইউভি রাইনল্যান্ড (TUV Rheinland) এবং চীনের সিকিউসি (CQC)-এর মতো একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্ম দ্বারা অনুমোদিত হয়েছে। এরমধ্যে একটি সার্টিফিকেশন তালিকার মাধ্যমে জানা গেছে যে, এই ডিভাইসটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে অনুমান করা হচ্ছে যে, Oppo A77s-এর দাম অবশ্যই Oppo A77-এর থেকে বেশি হবে, যা ভারতে ১৫,৪৯০ টাকায় উপলব্ধ। এই ডিভাইসটির দাম প্রায় ১৭,০০০ টাকার কাছাকাছি থাকবে বলে মনে করা হচ্ছে। তবে, A77s-এর অন্যান্য স্পেসিফিকেশন সম্পর্কে এখনও পর্যন্ত কোনও তথ্য সামনে আসেনি।

উল্লেখ্য, Oppo A77s-এর কিছু স্পেসিফিকেশন A77-এর অনুরূপ হবে বলে আশা করা হচ্ছে। রেগুলার মডেলে ৬.৫৬ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৫ চিপসেট দ্বারা চালিত এবং এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। ফটোগ্রাফির জন্য, Oppo A77 ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ অফার করে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A77-এ ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে৷ এছাড়া নিরাপত্তার জন্য, ডিভাইসটিতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

সঙ্গে থাকুন ➥