50MP ক্যামেরার এই Oppo ফোন মিলছে বাম্পার ছাড়ে, বছরের সাথে বিদায় দিন পুরোনো Smartphone-কেও

Avatar

Published on:

Oppo A79 5G Bumper Discount

মূল্যবৃদ্ধির পারদ ক্রমশ চড়তে থাকলেও, এখনকার সময়ে সস্তায় ভালো ফোন কেনাটা কোনো কঠিন ব্যাপার নয়। বিশেষ কোনো উপলক্ষ থাক বা না থাক, অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে লাগাতার অফার পাওয়াই যায়। সেক্ষেত্রে আপনি যদি নতুন বছর আসার আগে কম বাজেটে একটি ভালো ফোন কিনতে চান, তাহলে আপনার জন্যে আজ রয়েছে এমনই একটি দারুন অফারের সন্ধান – এই মুহূর্তে 50MP ক্যামেরা ও 5000mAh ব্যাটারিযুক্ত Oppo A79 5G ফোনটি হাজার হাজার টাকা ছাড়ে কেনার সুযোগ মিলছে। আসলে Amazon India এই হ্যান্ডসেটে দারুণ এক্সচেঞ্জ অফার দিচ্ছে, তাই পুরোনো ফোনকে বিদায় জানাতে হলে এটিই সঠিক সময়! তো আসুন, দেখে নিই Oppo A79 5G ফোনে Amazon কী অফার দিচ্ছে।

Amazon Offer: বাজেট রেঞ্জের Oppo A79 5G এখন মিলছে আরও সস্তায়

অক্টোবরে লঞ্চ হওয়া ওপ্পো এ৭৯ ৫জি ফোনের ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) এমনিতে ১৯,৯৯৯ টাকা। সেক্ষেত্রে কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট না থাকলেও অ্যামাজন এটিতে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার দিচ্ছে – আপনি এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক, আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক এবং স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (SBI)-র কার্ড ব্যবহার করলে এই ছাড় পাবেন। অন্যদিকে এর মাসিক ইএমআই শুরু হচ্ছে ৯৭০ টাকা থেকে।

সবচেয়ে বড় ব্যাপার হল যে, আপনি পুরোনো স্মার্টফোনের বিনিময়ে এই ওপ্পো ফোন কিনলে ১৮,৪৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগাতে পারবেন। বুঝতেই পারছেন, সব অফার কাজে লাগালে ঠিক কত কম খরচ হবে। তবে এই ছাড়ের পরিমাণ কিন্তু নির্ভর করবে ফোনের ব্র্যান্ড, মডেল এবং বর্তমান অবস্থার ওপর। উল্লেখ্য, স্মার্টফোনটি গ্লোয়িং গ্রিন (Glowing Green) এবং মিস্ট্রি ব্ল্যাক (Mystery Black) কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।

Oppo A79 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ৭৯ ৫জি স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এদিকে ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে।

(বি:দ্র: প্রতিবেদনটি লেখার সময় এই অফার প্রযোজ্য ছিল, পরে এর রকম-ফের হতে পারে)

সঙ্গে থাকুন ➥