Oppo-র এই ফিচারে ঠাসা 5G ফোনে দারুণ ছাড় মিলছে, জেনে নিন কিনলে কতটা লাভ হবে

Avatar

Published on:

Oppo F23 5G Huge Discount

বিগত এক বছরের কাছাকাছি সময়ে ভারতের জনজীবনে একটা স্বাভাবিক অথচ বিশাল জায়গা করে নিয়েছে 5G। সেক্ষেত্রে আপনি যদি এখনও পর্যন্ত এই নেটওয়ার্কের সুবিধা উপভোগ না করে থাকেন এবং এটি ব্যবহারের জন্য পুরোনো 4G মোবাইলের বদলে নতুন 5G সাপোর্টেড স্মার্টফোন কিনতে চান, তাহলে Amazon India-র বর্তমান অফার আপনার দারুণ কাজে আসবে। আসলে এই মুহূর্তে অনলাইন শপিং প্ল্যাটফর্মটিতে Oppo-র দুর্দান্ত হ্যান্ডসেট Oppo F23 5G বিশাল ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে – আপনি এটি ২০ হাজার টাকারও কমে পকেটস্থ করতে পারবেন। আসুন, দেখে নিই Oppo F23 5G-তে ঠিক কী অফার মিলছে এবং এতে কী কী ফিচার আছে।

ব্যাপক ছাড়ে কেনা যাবে Oppo F23 5G, দেখুন দাম

ওপ্পো এফ২৩ ৫জি ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ২৮,৯৯৯ টাকা, তবে এখন অ্যামাজনের ছাড়ে এই ফোনটি ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটির দাম পেমেন্ট করলে অতিরিক্ত ২,৫০০ টাকা সাশ্রয় করা যাবে। শুধু তাই নয়, এই ওপ্পো ফোনটি কেনার সময় পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে, এর দাম আরও ১২,২৫০ টাকা অবধি কমানো সম্ভব হবে (শর্তাবলি প্রযোজ্য)।

Oppo F23 5G-এর স্পেসিফিকেশন

ওপ্পো এফ২৩ ৫জি স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২৪০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট ও ৬৮০ পিক ব্রাইটনেসযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, যার সাথে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

অন্যদিকে ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে আপনি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও পাবেন। মিলবে ৩.৫ মিমি হেডফোন জ্যাকও।

সঙ্গে থাকুন ➥