Oppo Find N2 Flip: প্রথম সেলে ১০ হাজার টাকা পর্যন্ত ছাড়, স্যামসাং কে টেক্কা দেবে ওপ্পো ফাইন্ড এন২ ফ্লিপ

Avatar

Published on:

Oppo Find N2 Flip Price in India

Oppo Find N2 Flip গত সপ্তাহে ভারত ও গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। তবে ভারতে ফোনটির দাম তখন ঘোষণা করা হয়নি। কিন্তু আজ এই ফ্লিপ ডিজাইনের ডিভাইসের দাম ও সেলের তারিখ নিশ্চিত করেছে। ভারতে Oppo Find N2 Flip এর দাম রাখা হয়েছে ৯০,০০০ টাকার কম। সেক্ষেত্রে ফোনটি সরাসরি Samsung Galaxy Z Flip 4 এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Oppo Find N2 Flip এর ভারতে দাম ও সেলের তারিখ

ওপ্পো ফাইন্ড এন২ ফ্লিপ ফোনের ভারতে দাম রাখা হয়েছে ৮৯,৯৯৯ টাকা। এটি দুটি কালারে পাওয়া যাবে – অ্যাস্ট্র্যাল ব্ল্যাক ও মুনলিট পার্পেল। আগামী ১৭ মার্চ দুপুর ১২টায় Flipkart থেকে এর সেল শুরু হবে। লঞ্চ অফার ও ক্যাশব্যাক মিলিয়ে ফোনটি ৭৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

গত সপ্তাহে Flipkart, Oppo Find N2 Flip ফোনের জন্য Limited Pass Edition এনেছিল, যারা ১,০০০ টাকা দিয়ে এই পাশ কিনেছেন, তারা American Express, HDFC, ICICI, SBI, এবং Kotak ব্যাংকের কার্ড ব্যবহার করলে ৫,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া এক্সচেঞ্জ ও নো কস্ট ইএমআই অপশনের মাধ্যমে ৫,০০০ টাকা পর্যন্ত বেনিফিট মিলবে।

Oppo Find N2 Flip এর স্পেসিফিকেশন ও ফিচার

ওপ্পো ফাইন্ড এন২ ফ্লিপ ফোনের বাইরে আছে ৩.২৬ ইঞ্চির (৭২০ x ৩৮২ পিক্সেল) সেকেন্ডারি ওএলইডি ডিসপ্লে, এর রিফ্রেশ রেট ৬০ হাটর্জ। আবার ভিতরে রয়েছে ৬.৮ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড প্রাইমারি ডিসপ্লে‌ সহ এসেছে, যা ১২০ হার্জ রিফ্রেশ রেট এবং ফুল এইচডি প্লাস রেজোলিউশন অফার করে। এই ডিসপ্লের ব্রাইটনেস ১৬০০ নিটস এবং এতে গরিলা গ্লাস ৫ এর প্রোটেকশন পাওয়া যাবে।

ওপ্পো ফাইন্ড এন ২ ফ্লিপ শক্তিশালী ফ্ল্যাগশিপ প্রসেসর মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০+ সহ এসেছে। এটি ৮ জিবি এলপিডিডিআর৫ র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩.০ কাস্টম স্কিনে চলবে।

Oppo Find N2 Flip এর ব্যাক প্যানেলে দুটি ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৮৯০ প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ক্যামেরা। আর সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ছবির মান ভালো করতে এই ফোনে ম্যারিসিলিকন এক্স ইমেজিং এনপিইউ চিপসেট ব্যবহার করা হয়েছে।

এদিকে Oppo Find N2 Flip ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৪৪ ওয়াট সুপার ভুক ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৩০০ এমএএইচ ব্যাটারি। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, জিপিএস/এ-জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট। আর সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥