মায়াবী ডিজাইন, সঙ্গে দুর্ধর্ষ ক্যামেরা, বাজার কাঁপানো Oppo Find N3 Flip ভারতে আসছে এই তারিখে

Avatar

Published on:

Oppo Find N3 Flip India launch date

ওপ্পো তাদের লেটেস্ট ক্ল্যামশেল ডিজাইনের স্মার্টফোন, Oppo Find N3 Flip প্রাথমিকভাবে গত আগস্ট মাসে চীনে লঞ্চ করেছিল। তারপরে কোম্পানির তরফে ঘোষণা করা হয়, এটি গ্লোবাল মার্কেটের শীঘ্রই পা রাখবে। সেইমতো কোম্পানিটি এ মাসের শেষের দিকে ভারতে এই ফ্ল্যাগশিপ ফোল্ডেবল লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এবার অবশেষে ব্র্যান্ডের পক্ষ থেকে এদেশে Oppo Find N3 Flip-এর আনুষ্ঠানিক লঞ্চের তারিখটি প্রকাশ করা হয়েছে।

Oppo Find N3 Flip-এর লঞ্চের তারিখ

চীনা স্মার্টফোন নির্মাতা ওপ্পো আগামী ১২ অক্টোবর ফাইন্ড এন৩ ফ্লিপ-এর ওপর থেকে পর্দা সরাবে বলে নিশ্চিত করেছে। এর আগে স্মার্টফোনটিকে ফ্লিপকার্ট (Flipkart)-এ তালিকাভুক্ত করা হয়েছিল, যা একই তথ্য প্রকাশ করে। এছাড়াও, লিস্টিংটি থেকে জানা গেছে যে, ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ মডেলটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ (Flipkart Big Billion Days) সেলের সময় উন্মোচিত হবে।

ওপ্পোর তরফে নির্দিষ্ট ভাবে জানানো হয়েছে যে, ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ-এর লঞ্চ ইভেন্টটি ভারতে আগামী ১২ অক্টোবর, সন্ধ্যা ৭:০০ টায় অনুষ্ঠিত হবে। এই ইভেন্টটি ইউটিউবে লাইভ স্ট্রিম করবে কোম্পানি। ফাইন্ড এন৩ ফ্লিপ-এর স্পেসিফিকেশন সম্পর্কে বললে, ডিভাইসটিতে ৬.৮ ইঞ্চির ই৬ অ্যামোলেড প্রাইমারি ফোল্ডেবল ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১,৬০০ নিট পিক ব্রাইটনেস এবং টিইউভি রাইনল্যান্ড ইন্টেলিজেন্ট আই কেয়ার সার্টিফিকেশন অফার করে। হ্যান্ডসেটের বাইরের দিকে অবস্থিত কভার ডিসপ্লেটির আকার ৩.২৬ ইঞ্চি।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Oppo Find N3 Flip-এ MediaTek Dimensity 9200 প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর ফটোগ্রাফির জন্য, ফোনের পিছনে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যা ৫০ মেগাপিক্সেল মেইন, ৩২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং একটি ৪৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স নিয়ে গঠিত। Oppo Find N3 Flip-এর অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে আছে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, স্টেরিও স্পিকার এবং ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

সঙ্গে থাকুন ➥