HomeMobilesOppo Pad 3 ট্যাবলেট পাওয়ারফুল ব্যাটারি সহ ভারতে এন্ট্রি নিচ্ছে, থাকবে 67W চার্জিং সাপোর্ট

Oppo Pad 3 ট্যাবলেট পাওয়ারফুল ব্যাটারি সহ ভারতে এন্ট্রি নিচ্ছে, থাকবে 67W চার্জিং সাপোর্ট

ওপ্পো শীঘ্রই Oppo Pad 3 নামে তার নতুন ট্যাবলেট বাজারে আনতে চলেছে এবং এটি Oppo Pad 2 এর উত্তরসূরি হিসাবে আসবে। সম্প্রতি 3C সার্টিফিকেশন সাইট থেকে নয়া ডিভাইসটির কিছু স্পেসিফিকেশন এবং ভারতে এর লঞ্চ সম্পর্কিত তথ্য প্রকাশ্যে এসেছে। জানা গিয়েছে, Oppo Pad এর ওয়াইফাই ভ্যারিয়েন্ট বাজারে পাওয়া যাবে।

গতকাল 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে ওপ্পোর ট্যাবলেটকে অন্তর্ভুক্ত করা হয়। এখান থেকে জানা গেছে যে নতুন ট্যাবলেটটি একটি বড় ব্যাটারি এবং ৬৭ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে আসবে। ওপ্পো প্যাড ট্যাবের মডেল নম্বর থাকবে OPD2404। আসুন এর সম্পর্কে আর কিছু তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Oppo Pad 3 ট্যাবলেটের সম্ভাব্য স্পেসিফিকেশন

ওপ্পো প্যাড ৩ ট্যাবলেটে থাকবে ১২ ইঞ্চির বড় এলসিডি ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর পাওয়া যেতে পারে। এটি ৮ জিবি এলপিডিডিআর৫এক্স র‌্যাম, ১৬ জিবি এলপিডিডিআর৫এক্স র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত ইউএফএস ৪.০ স্টোরেজ সহ আসতে পারে। ট্যাবলেটটিতে ভিডিও কলিং ও সেলফি তোলার জন্য ভালো ফ্রন্ট ক্যামেরা থাকবে।

ব্যাটারির ক্ষমতার কথা বললে, Oppo Pad 3 ট্যাবে ৯,৫১০ এমএএইচ ক্ষমতা সহ একটি বড় ব্যাটারি দেওয়া হতে পারে। এই ব্যাটারি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এখনও পর্যন্ত সংস্থার পক্ষ থেকে ভারতে নতুন Oppo Pad 3 ট্যাবলেটের লঞ্চের বিষয়ে কোনও কিছু জানানো হয়নি। তবে জনপ্রিয় এক টিপস্টারের দাবি আগামী কয়েক সপ্তাহের মধ্যে এটি ভারতে আসবে।

RELATED ARTICLES

আরও পড়ুন