Oppo Reno 11 সিরিজ ভারতে আসছে আগামী সপ্তাহে, রূপে-গুণে মনে ঝড় তুলবে

Avatar

Published on:

Oppo reno 11 series india launch date November 11 confirmed

Oppo Reno 11 সিরিজটি নভেম্বরের শেষের দিকে চীনে আনুষ্ঠানিকভাবে লঞ্চ হয়েছে। এই সিরিজে Oppo Reno 11 এবং Reno 11 Pro অন্তর্ভুক্ত রয়েছে। উভয় হ্যান্ডসেটই খুব শীঘ্রই বিশ্বের বিভিন্ন দেশে আত্মপ্রকাশ করতে চলেছে। সম্প্রতি ঘোষণা করা হয়েছে যে Reno 11 সিরিজটি আগামী ১১ জানুয়ারি মালয়েশিয়ার বাজারে পা রাখবে। আর এখন, ওপ্পোর ভারতেও Oppo Reno 11 সিরিজ লঞ্চের তারিখও প্রকাশ করেছে। আগামী সপ্তাহেই এই দুই হ্যান্ডসেট এদেশে উন্মোচিত হবে।

Oppo Reno 11 আগামী সপ্তাহেই আসছে ভারতের বাজারে

চীনা ব্র্যান্ডটি ঘোষণা করেছে যে ওপ্পো রেনো ১১ সিরিজটি মালয়েশিয়ার মতোই আগামী ১১ জানুয়ারি ভারতেও লঞ্চ হতে চলেছে। এই লাইনআপে দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে – স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১১ এবং ওপ্পো রেনো ১১ প্রো। টিজার ইমেজগুলি নির্দেশ করেছে যে, প্রো ভ্যারিয়েন্টটি সম্ভবত চীনে লঞ্চ হওয়া সংস্করণের মতোই দেখতে হবে। তবে, স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১১ মডেলটির ডিজাইন ভিন্ন হতে পারে, অন্তত ক্যামেরার ক্ষেত্রে। কারণ গ্লোবাল রেনো ১১-এর রিয়ার ক্যামেরা সেন্সরগুলির অবস্থান তার চীনা মডেলের থেকে আলাদা।

অন্যদিকে, এক নির্ভরযোগ্য টিপস্টার দাবি করেছেন যে রেগুলার মডেলটিতে কম শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ চিপসেট থাকবে। তিনি আরও বলেছেন যে প্রো সংস্করণে থাকা স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপটি গ্লোবাল মডেলে নাও ব্যবহার করা হতে পারে। পরিবর্তে, এটি চীনে বিক্রি হওয়া স্ট্যান্ডার্ড ওপ্পো রেনো ১১ মডেলে ব্যবহৃত ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর সহ আসতে পারে।

এছাড়াও, টিপস্টার বলেছেন যে Oppo Reno 11 সিরিজের উভয় হ্যান্ডসেটই একটি ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা এবং ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। তবে, চীন এবং আন্তর্জাতিক বাজারে লঞ্চ হওয়া Reno স্মার্টফোনের মধ্যে বৈষম্য নতুন বিষয় নয়। এটা প্রতিটি প্রজন্মের ফোনেহ ক্ষেত্রেই দেখা যায়। আপকামিং Oppo Reno 11 সিরিজের আনুষ্ঠানিক লঞ্চের আগে আরও তথ্য সামনে আসবে বলে মনে করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥