Oppo Reno 11F লঞ্চ হতে বেশি দেরি নেই, অফিশিয়াল টিজার থেকে মিলল বড় ইঙ্গিত

Avatar

Published on:

Oppo Reno 11F 5G launch date

Oppo Reno 11 5G এবং Reno 11 Pro 5G সম্প্রতি ভারত সহ বিশ্বের বিভিন্ন দেশে লঞ্চ হয়েছে। আবার শোনা যাচ্ছে, Reno 11 সিরিজের তৃতীয় মডেল হিসাবে Oppo Reno 11F 5G ইন্দোনেশিয়াতে শীঘ্রই আসতে চলেছে। উল্লেখযোগ্যভাবে, এই ফোনটি ভারতে আগামী মাসে Oppo F25 ব্র্যান্ডিংয়ের সাথে আত্মপ্রকাশ করবে বলে খবর। এবার Reno 11F 5G-এর ল্যান্ডিং পেজ ওপ্পোর ইন্দোনেশিয়া শাখার ওয়েবসাইটে লাইভ হয়েছে, যা ইঙ্গিত করে যে এটি লঞ্চ হতে খুব বেশি সময় নেবে না। আসুন এখনও পর্যন্ত এই নয়া ওপ্পো ফোনটি সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Oppo Reno 11F 5G শীঘ্রই আসছে বাজারে

ওপ্পো ইন্দোনেশিয়া সম্প্রতি তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে একটি পোস্টের মাধ্যমে ওপ্পো রেনো ১১এফ ৫জি-এর আসন্ন লঞ্চের ঘোষণা করেছে। আর এখন, ফোনের ডেডিকেটেড ল্যান্ডিং পেজটি কোম্পানির ইন্দোনেশীয় শাখার আঞ্চলিক ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। যদিও ওপ্পো “কামিং সুন” ট্যাগলাইনের সাথে রেনো ১১এফ ৫জি-এর আগমনের ইঙ্গিত দিয়েছে, তবে সম্প্রতি কিছু রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, ডিভাইসটি ইতিমধ্যে অফলাইন মার্কেটে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। টিজারে দেখানো গ্রীন এবং পিঙ্ক ছাড়াও, ওপ্পো রেনো ১১এফ ৫জি ব্লু কালার ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে।

রিপোর্ট অনুযায়ী, ওপ্পো রেনো ১১এফ ৫জি সম্ভবত আগামী ২৪ ফেব্রুয়ারি আত্মপ্রকাশ করবে, অর্থাৎ লঞ্চের প্রায় এক মাস বাকি। তবে, ওপ্পো এখনও আনুষ্ঠানিকভাবে এই হ্যান্ডসেটের লঞ্চের তারিখটি নিশ্চিত করেনি। যদিও, সাম্প্রতিক প্রতিবেদন থেকে ইতিমধ্যেই ওপ্পো রেনো ১১এফ ৫জি-এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু তথ্য উঠে এসেছে, চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Oppo Reno 11F 5G-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

Oppo Reno 11F 5G-তে ৬.৭ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। এতে মিলবে MediaTek Dimensity 7050 চিপসেট, যা ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ডিভাইসটিতে নিরাপত্তার জন্য ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং জল ও ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৭ (IP67)-রেটেড চ্যাসিস উপস্থিত থাকবে।

ফটোগ্রাফির জন্য, Oppo Reno 11F 5G-এর রিয়ার প্যানেলে দেখা যাবে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ, যার মধ্যে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo Reno 11F 5G-তে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হতে পারে।

সঙ্গে থাকুন ➥