এই না হলে ডিজাইন! সবাইকে চমকে দিয়ে Oppo Reno 11 সিরিজের প্রথম ছবি ফাঁস

Published on:

Oppo Reno 11 Series Design

Oppo Reno সিরিজের সুনাম জগৎজোড়া। মূলত এই ফোনগুলি স্টাইলিশ লুক ও ক্যামেরার জন্য সুপ্রসিদ্ধ। জুলাইতে লঞ্চ হওয়া Reno 10 সিরিজের সাফল্যের পর, ওপ্পো বর্তমানে Reno 11 সিরিজের ওপর কাজ করছে বলে জানা গেছে। লঞ্চ হতে পারে ২৩ নভেম্বর। তার আগেই চমকে দিয়ে Oppo Reno 11 সিরিজের ছবি এখন ফাঁস হয়েছে, যা অফিশিয়াল বলেই মনে করা হচ্ছে। একইসাথে, সিরিজের স্ট্যান্ডার্ড এবং প্রো মডেলের ডিসপ্লে, চিপসেট এবং ক্যামেরা সম্পর্কিত তথ্য সামনে এসেছে।

Oppo Reno 11 সিরিজের ডিজাইন ফাঁস

ওপ্পো রেনো ১১ লাইনআপের কয়েকটি রেন্ডার চীনা মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম, ওয়েইবো-তে প্রকাশিত হয়েছে। এই রেন্ডারগুলি দেখায় যে, নতুন ফোনগুলিতে পূর্বসূরি রেনো ১০ সিরিজের মতো একই ডিজাইন ল্যাঙ্গুয়েজ বজায় থাকবে। রেন্ডার অনুযায়ী, রেনো ১১-এর রিয়ার প্যানেলে অবস্থিত উপবৃত্তাকার ক্যামেরা মডিউলটিতে দুটি ক্যামেরার রিং থাকবে। ওপরের রিংটিতে দুটি ক্যামেরা সেন্সর অন্তর্ভুক্ত থাকবে, আর তৃতীয় লেন্সটি নীচের ক্যামেরা রিংটির মধ্যে অবস্থান করবে।

Oppo Reno 11 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশনের দাবি, ওপ্পো রেনো ১১ প্রো-এ ১.৫কে রেজোলিউশন সহ কার্ভড-এজ ওলেড (OLED) প্যানেল থাকবে। Qualcomm-এর Snapdragon 8 Plus Gen 1 চিপসেটটি ব্যবহার করা হতে পারে এতে, যা বর্তমান প্রজন্মের ওপ্পো রেনো ১০ প্রো প্লাস ফোনটিকে শক্তি যোগায়।

অন্যদিকে, Oppo Reno 11 স্ট্যান্ডার্ড MediaTek Dimensity 8200 চিপসেট দ্বারা চালিত হবে, যা বিদ্যমান Oppo Reno 10 Pro (চীনা ভ্যারিয়েন্ট)-এ ব্যবহার করা হয়েছে। এতেও ফুলএইচডি+ কার্ভড-এজ ওলেড (OLED) প্যানেল থাকবে বলে অনুমান করা হচ্ছে।

আরও জানা গিয়েছে, Oppo Reno 11 এবং Oppo 11 Pro-এর ক্যামেরা সেটআপে ২x অপটিক্যাল জুম সহ ৩২ মেগাপিক্সেলের Sony IMX709 টেলিফটো ক্যামেরা থাকবে। জানিয়ে রাখি, Oppo Reno 10 সিরিজের একমাত্র Pro+ ভ্যারিয়েন্ট পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা অফার করে। ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, আসন্ন সিরিজে Reno 11 Pro+ মডেল থাকবে না। তাই Reno 11 সিরিজে পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা থাকার সম্ভাবনা কম।

সঙ্গে থাকুন ➥