6 হাজার টাকার কমে পাওয়া যাচ্ছে এই স্মার্টফোনগুলি, JioPhone মাত্র 5040 টাকায়

Avatar

Published on:

Smartphone under rs 6000

আসন্ন দীপাবলি উপলক্ষে ইতিমধ্যে একাধিক অনলাইন শপিং পোর্টাল সেলের ঘোষণা করে দিয়েছে। এক্ষেত্রে ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট Amazon পিছিয়ে থাকবে তা হতে পারে না। উক্ত শপিং প্ল্যাটফর্মটি হালফিলে ‘Great Indian Festival’ সেলের আয়োজন করেছে, যা ১০ই নভেম্বর পর্যন্ত চলমান থাকবে। এই সময়ে বিভিন্ন রেঞ্জের স্মার্টফোনের সাথে বাম্পার ডিসকাউন্ট ও আকর্ষণীয় অফার দেওয়া হবে। তাই আপনারা যারা অতিশয় সস্তায় একটি স্মার্টফোন কিনতে আগ্রহী তাদের জন্য এই সেলে একাধিক বিকল্প ছাড়ের সাথে উপলব্ধ। যেমন – Jio Phone Next, Redmi A2, এবং itel A60s এন্ট্রি-লেভেল মডেল তিনটি দুর্দান্ত ডিলের সাথে এই মুহূর্তে সেলে তালিকাভুক্ত। উল্লেখিত মডেলগুলি সর্বোচ্চ ৪৭% ডিসকাউন্টের সাথে ৬,০০০ টাকারও কমে বিক্রি হচ্ছে সেলে। তবে উপলব্ধ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে এগুলিকে কয়েকশো টাকা খরচ করেই নিজের করতে পারবেন আপনারা।

Amazon Great Indian Festival সেলে ৬,০০০ টাকার নিচে উপলব্ধ স্মার্টফোনের তালিকা

Jio Phone Next

জিও ফোন নেক্সট মডেলের ২ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ অপশনের এমআরপি (MRP) ৭,২৯৯ টাকা। তবে এখন চলমান অ্যামাজন সেলে এটিকে ডিসকাউন্টের সাথে মাত্র ৫,৫৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আর উপলব্ধ ব্যাঙ্ক অফারের লাভ ওঠাতে পারলে আপনারা আরো ৫৫৯.৯০ টাকা সাশ্রয় করতে পারবেন। এছাড়া পুরোনো মোবাইল আপগ্রেড করে এই হ্যান্ডসেটটি কিনলে ৫,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ২৭১ টাকার প্রাথমিক ইএমআই বিকল্প উপলব্ধ। ফিচার হিসাবে এতে – ৫.৪৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল এবং ১৩ মেগাপিক্সেলের রিয়ার অটোফোকাস ক্যামেরা বিদ্যমান।

Redmi A2

২ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ যুক্ত রেডমি এ২ স্মার্টফোন ৯,৯৯৯ টাকা বিক্রয় মূল্যের সাথে লঞ্চ হয়েছিল। অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে এর সাথে ফ্লাট ৪৭% ডিসকাউন্ট দেওয়া হয়েছে। যারপর ফোনটির দাম কমে ৫,২৯৯ টাকা হয়ে গেছে। আবার পুরোনো মোবাইল পাল্টে এই ফোন কিনলে ৫,০০০ পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে আপনাদের মাত্র ২৯৯ টাকা খরচ করতে হবে। বিশেষত্বের কথা বলল, রেডমি এ২ ফোনে এইচডি প্লাস (১৬০০x৭২০ পিক্সেল) রেজোলিউশন, ৪০০ নিট পিক ব্রাইটনেস এবং ১২৯ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সমর্থিত ৬.৫২ ইঞ্চির IPS LCD ডিসপ্লে প্যানেল আছে। আবার ছবি তোলার জন্য ৮ মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

itel A60s

আইটেল এ৬০এস স্মার্টফোনের এমআরপি (MRP) ৮,৪৯৯ টাকা। এটি সেলে ২৯% ডিসকাউন্টের সাথে মাত্র ৫,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। আবার ব্যাঙ্ক অফারের লাভ ওঠালে আরো ৬০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। এছাড়া এর সাথে ৫,৬৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। উল্লেখিত ডিসকাউন্ট ও প্রত্যেকটি অফার এই ফোনের ৬৪ জিবি স্টোরেজ অপশনের সাথে প্রযোজ্য। এবার আসা যাক ফিচারের প্রসঙ্গে। আলোচ্য মডেলটি মেমরি ফিউশন ফিচার সাপোর্ট করে, যার সাহায্যে ডিভাইসের র‍্যাম বাড়ানো সম্ভব। এছাড়া এতে – ৬.৬ ইঞ্চির ডিসপ্লে প্যানেল এবং ৮ মেগাপিক্সেলের AI রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥