50MP ক্যামেরা ও Helio G85 প্রসেসর সহ আসছে পোকোর নতুন ফোন, লঞ্চের আগেই ছবি ফাঁস

Avatar

Published on:

Poco c65 purple colour option revealed ahead of india launch

শাওমি (Xiaomi) অধীনস্থ ব্র্যান্ড পোকো নভেম্বর মাসে Poco C65 স্মার্টফোনটিকে প্রাথমিকভাবে গ্লোবাল মার্কেটে এনেছিল। আর এখন, কোম্পানিটি বাজেট ডিভাইসটি ভারতে লঞ্চ করার জন্য প্রস্তুত হচ্ছে। লঞ্চের আগেই এখন একটি নতুন রিপোর্টে Poco C65-এর নয়া কালার অপশন প্রকাশ করা হয়েছে। কি কি তথ্য উঠে এল এই নতুন পোকো ফোনের ছবিটি থেকে, আসুন জেনে নেওয়া যাক।

Poco C65 পাওয়া যাবে পার্পল কালার অপশনে

৯১মোবাইলস পোকো সি৬৫-এর পার্পল কালার অপশনের একটি ছবি প্রকাশ করেছে। এই ছবি আসন্ন ফোনটির কালার ভ্যারিয়েন্ট প্রকাশ করার পাশাপাশি রিয়ার প্যানেলের ডিজাইনও প্রদর্শন করেছে। এই ছবিটি ডিভাইসের মার্কেটিং মেটিরিয়ালের একটি অংশ বলে মনে হচ্ছে। ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ দুটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা গেছে। রিয়ার শেলে পোকো ব্র্যান্ডিংও থাকবে।

এছাড়া, পোকো সি৬৫-এর পিছনে বৃত্তাকার প্রান্ত দেখা যাবে। রিপোর্টে এও উল্লেখ করা হয়েছে যে, ফোনটির ভারতীয় সংস্করণ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরে চলবে। এছাড়া ভারতীয় ভ্যারিয়েন্টটি গ্লোবাল ভার্সনের মতোই স্পেসিফিকেশন অফার করবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ, এতে লম্বা ৬.৭৪ ইঞ্চির ওয়াটারড্রপ নচ এলসিডি প্যানেল থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য, Poco C65-এর রিয়ার প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে, যা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর নিয়ে গঠিত। অন্যদিকে, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco C65-এ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটির অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে রয়েছে ৪জি এলটিই, ওয়াই-ফাই, ব্লুটুথ, এনএফসি এবং একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক।

সঙ্গে থাকুন ➥