TechGupMobilesRedmi K60 না কিনে Poco F5 Pro নেবেন বলে ভাবছেন? এই ফিচারে ঠকবেন

Redmi K60 না কিনে Poco F5 Pro নেবেন বলে ভাবছেন? এই ফিচারে ঠকবেন

পোকো খুব শীঘ্রই তাদের লেটেস্ট Poco F5 সিরিজটি বাজারে লঞ্চ করছে চলেছে। এই লাইনআপে Poco F5 এবং Poco F5 Pro- এই দুটি মডেল অন্তর্ভুক্ত রয়েছে বলে জানা গেছে। বিভিন্ন সার্টিফিকেশন এবং এমআইইউআই (MIUI) কোডবেস অনুযায়ী, স্ট্যান্ডার্ড ও প্রো মডেলটি যথাক্রমে সদ্য উন্মোচিত Redmi Note 12 Turbo এবং Redmi K60-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে বাজারে আত্মপ্রকাশ করবে। তাই এগুলির স্পেসিফিকেশনও একই হওয়া উচিত। তবে, সাম্প্রতিক একটি রিপোর্ট থেকে জানা গেছে যে, Poco F5 Pro-এর ব্যাটারির ক্ষমতা Redmi K60-এর ব্যাটারির থেকে কম হবে। আসুন এসম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Poco F5 Pro-তে Redmi K60-এর চেয়ে ছোট ব্যাটারি থাকবে

শাওমিইউআই-এর সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, আসন্ন পোকো এফ৫ প্রো ৫,১৬০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত হবে। এটি রেডমি কে৬০-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। তবে, রেডমির ফোনটি তুলনামূলক বড় ৫,৫০০ এমএএইচ ব্যাটারি অফার করে। ব্যাটারি ক্ষমতার পার্থক্য ছাড়াও, পোকোর ফোনে কে৬০-এর মতো ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে না বলে অনুমান করা হচ্ছে।

তবে এই সামান্য পরিবর্তনগুলি ছাড়া, পোকো এফ৫ প্রো-এর অন্যান্য বৈশিষ্ট্যগুলি সম্ভবত রেডমি কে৬০-এর মতোই হবে। তাই, এতে এলপিডিডিআর৫ র‍্যাম ও ইউএফএস ৩.১ স্টোরেজ সহ কোয়ালকম স্ন্যাপড্রাগন 8 প্লাস জেন ৮ প্রসেসর ব্যবহার করা হতে পারে এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক এমআইইউআই ১৪ (MIUI 14) ইউজার ইন্টারফেসে রান করবে বলে আশা করা হচ্ছে৷

এছাড়া, Poco F5 Pro-এ ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির কোয়াডএইচডি+ ডিসপ্লে ওলেড (OLED) ডিসপ্লে থাকবে। ফটোগ্রাফির জন্য, এতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সহায়ক ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর দেখা যাবে। F5 Pro ডুয়েল স্টেরিও স্পিকার, একটি আইআর (IR) ব্লাস্টার, ভিসি লিকুইড কুলিং সিস্টেম এবং ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অফার করবে।

RELATED ARTICLES

Top Stories