HomeMobilesPoco M6 Plus 5G: ভারতে আসছে পোকোর নতুন 5G স্মার্টফোন, লঞ্চের আগে...

Poco M6 Plus 5G: ভারতে আসছে পোকোর নতুন 5G স্মার্টফোন, লঞ্চের আগে হাজির BIS সাইটে

শাওমির জনপ্রিয় সাব ব্র্যান্ড পোকো ভারতে তাদের M সিরিজের অধীনে নতুন স্মার্টফোন, Poco M6 Plus 5G লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ ইতিমধ্যেই হাইপারওএস (HyperOS) কোডে “N19” সাংকেতিক নম্বর ও “ব্রিজ” (Breez) কোডনেমের সাথে এই ফোনটিকে দেখা গেছে। এই ডিভাইসটি সম্প্রতি চীনে লঞ্চ হওয়া Redmi Note 13R ফোনের রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে অনুমান করা হচ্ছে। আর এখন বিআইএস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে Poco M6 Plus 5G ফোনটিকে দেখা গেছে, যা এদেশে ফোনটির আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত দিচ্ছে।

Poco M6 Plus 5G ফোনটি পেল BIS সার্টিফিকেশন

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন ওয়েবসাইটে পোকো এম৬ প্লাস ৫জি ফোনটি 24065PC95I মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। তবে, সার্টিফিকেশন লিস্টিং থেকে এর স্পেসিফিকেশন সর্ম্পকে কোনও তথ্য জানা যায়নি। ডিভাইসটি রেডমি নোট ১৩আর ফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে আশা করা হচ্ছে এবং এটি সম্ভবত জুন মাসে আত্মপ্রকাশ করতে পারে। পোকো এম৬ প্লাস ৫জি কি কি অফার করতে পারে, সে সম্পর্কে ধারণা পেতে আসুন রেডমি নোট ১৩আর ফোনের বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক।

Redmi Note 13R: স্পেসিফিকেশন

রেডমি নোট ১৩আর ফোনে ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৯ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৫৫০ নিট পিক ব্রাইটনেস এবং ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করে। নিরাপত্তার জন্য ফোনটির পাওয়ার বাটনে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, রেডমি নোট ১৩আর হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত।

ফটোগ্রাফির জন্য, Redmi Note 13R হ্যান্ডসেটের রিয়ার ক্যামেরা সিস্টেমের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে সেলফির জন্য একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Redmi Note 13R ফোনে বড় ৫,০৩০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। পরিশেষে, এই রেডমি ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইপারওএস কাস্টম স্কিনে রান করে।

RELATED ARTICLES

Most Popular