হাতে আর 8 দিন, ব্লকবাস্টার 4G ফোন লঞ্চ করছে Poco, ফিচার্স সবার পছন্দ হবে

Updated on:

Poco M6 Pro 4G India Launch Date

পোকো (Poco) বর্তমানে ভারতের বাজারে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি ফ্লিপকার্ট (Flipkart)-এ Poco X6 সিরিজের পোস্টার প্রকাশিত হয়েছে, যা জানায় যে এটি আগামী ১১ জানুয়ারি এদেশে লঞ্চ হবে। আর এবার কোম্পানি নিশ্চিত করেছে যে একই তারিখে Poco X6 সিরিজের সাথে Poco M6 Pro 4G ফোনটিও লঞ্চ করা হবে। Poco M6 5G স্মার্টফোনটি কয়েক সপ্তাহ আগে লঞ্চ করেছে, যা সাশ্রয়ী মূল্যে উৎকৃষ্ট স্পেসিফিকেশন অফার করে। আশা করা হচ্ছে, আপকামিং Poco M6 Pro 4G ভারতের সাশ্রয়ী মূল্যের 4G স্মার্টফোন মার্কেটের শূন্যতা পূরণ করবে।

Poco M6 Pro 4G ভারতে জানুয়ারিতে লঞ্চ হবে

ইতিমধ্যেই একাধিক উৎসের মাধ্যমে পোকো এম৬ প্রো ৪জি-এর স্পেসিফিকেশন সম্পর্কিত বিশদ তথ্য ফাঁস হয়েছে এবং এর কিছু টিজারও সামনে এসেছে। সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, পোকো এম৬ প্রো ৪জি-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির ফুলএইচডি+ পি-ওলেড (POLED) ডিসপ্লে থাকবে। এটি মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসরের সাথে আসবে। পোকো এম৬ প্রো সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করবে। এটি লঞ্চের সময় অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে, তবে পরে নতুন আপডেটের মাধ্যমে অ্যান্ড্রয়েড ১৪-এ আপগ্রেড করা হবে।

ফটোগ্রাফির জন্য, পোকো এম৬ প্রো-এর রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ এআই (AI) ট্রিপল ক্যামেরা সেটআপ অবস্থান করবে। যদিও, রিয়ার ক্যামেরা ইউনিটের বাকি দুই ক্যামেরা সেন্সর সম্পর্কে কোনও তথ্য এখনও উপলব্ধ নেই। তবে জানা গেছে যে, সামনে পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এম্বেড করা থাকবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Poco M6 Pro 4G শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে এবং এটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। ফোনটি ৮.৩ মিলিমিটার পাতলা এবং এর ওজন হবে ১৭৯ গ্রাম। উল্লেখ্য, কয়েক সপ্তাহ আগে ১০,৪৯৯ টাকা (৪ জিবি + ১২৮ জিবি) প্রারম্ভিক মূল্যে Poco M6 5G ভারতে লঞ্চ করা হয়েছে। ডিভাইসটি দুটি কালার শেডে পাওয়া যায় – ওরিয়ন ব্লু এবং গ্যালাকটিক ব্ল্যাক।

সঙ্গে থাকুন ➥