HomeMobilesবাজেট ফোন প্রেমীদের মন জয় করতে আসছে Poco M6 Pro 5G, দাম,...

বাজেট ফোন প্রেমীদের মন জয় করতে আসছে Poco M6 Pro 5G, দাম, ছবি সহ ফাঁস হল ফিচার্স

পোকো (Poco) আনুষ্ঠানিকভাবে তাদের লেটেস্ট M6 Pro 5G স্মার্টফোনটি ভারতে আগামী ৫ অগাস্ট লঞ্চ করা হবে বলে নিশ্চিত করেছে। স্মার্টফোনটি ফ্লিপকার্ট (Flipkart)-এ বিক্রির জন্য উপলব্ধ হবে এবং এর জন্য ই-কমার্স প্ল্যাটফর্মে মাইক্রোসাইটটিও ইতিমধ্যেই লাইভ রয়েছে। যদিও পোকো আসন্ন ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে কোনও বিবরণ প্রকাশ করেনি, তবে এখন একটি অনলাইন রিপোর্টের মাধ্যমে Poco M6 Pro 5G-এর অফিসিয়াল রেন্ডার, মূল্য, স্টোরেজ বিকল্প এবং স্পেসিফিকেশনগুলি সামনে এসেছে। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

ফাঁস হল Poco M6 Pro 5G-এর অফিসিয়াল রেন্ডার

প্রাইসবাবা-এর রিপোর্টে শেয়ার করা পোকো এম৬ প্রো ৫জি-এর রেন্ডারগুলি থেকে জানা গেছে যে, এই ফোনটিতে স্লিম বেজেল সহ কেন্দ্রীভূত পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। আর ফোনের পিছনে পৃথকভাবে স্থাপন করা ডুয়েল ক্যামেরা ইউনিট অবস্থান করবে, যার সাথে একটি ফ্ল্যাশলাইট এবং আইকনিক পোকো ব্র্যান্ডিং দেখা যাবে। আবার, পোকো এম৬ প্রো ৫জি-এর ওপরে থাকবে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং আইআর ব্লাস্টার। আর নীচের প্রান্তে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং মাইক্রোফোন সহ একটি সিঙ্গেল স্পিকার গ্রিল থাকবে। ডিভাইসের ডান দিকে ভলিউম রকার এবং পাওয়ার বাটন দেখা যাবে, আর বাম পাশে সিম ট্রে-টি অন্তর্ভুক্ত করা হবে।

Poco M6 Pro 5G-এর সম্পূর্ণ স্পেসিফিকেশন

Poco M6 Pro 5G-এ ৬.৭৯ ইঞ্চির আইপিএস এলসিডি পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে, যা ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে। এটি ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ২ চিপসেট দ্বারা চালিত হবে। ক্যামেরার ক্ষেত্রে, স্মার্টফোনটিতে ফ্ল্যাশলাইট সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ অবস্থান করবে। আর, ডিসপ্লের ওপরে ৮ মেগাপিক্সেলের বা ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা পাওয়া যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco M6 Pro 5G-তে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে।

ভারতে Poco M6 Pro 5G-এর মূল্য এবং লভ্যতা

রিপোর্ট অনুযায়ী, Poco M6 Pro 5G-এর বেস ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হবে ১৪,৯৯৯ টাকা। আর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ এর স্টোরেজ মিড ভ্যারিয়েন্টটি দাম ১৫,৮৯৯ টাকায় পাওয়া যাবে। সর্বোপরি টপ-অফ-দ্য-লাইন ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির মূল্য ১৬,৯৯৯ টাকা হতে পারে। Poco M6 Pro 5G লাইট ব্লু এবং ব্ল্যাক – এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular