Poco 5G: দারুণ খবর! দেশের সবচেয়ে সস্তা 5G স্মার্টফোন লঞ্চ করতে চলেছে পোকো

Avatar

Published on:

Poco to launch the most affordable 5g smartphone in india soon

পোকো (Poco) ভারতে আনতে চলেছে একটি নতুন বাজেট স্মার্টফোন মডেল। তবে এটি শুধুই একটি কম মূল্যের ফোন নয়, কোম্পানির ভারতীয় শাখার প্রধান ইঙ্গিত দিয়েছেন যে, সেটি দেশের সবচেয়ে সাশ্রয়ী 5G স্মার্টফোন হিসাবে লঞ্চ হবে। ফোনটির বিষয়ে এখনও পর্যন্ত কি কি তথ্য উঠে এসেছে, চলুন দেখে নিই।

Poco আনছে ভারতের সবচেয়ে সস্তা 5G ফোন

পোকোর ভারতীয় শাখার প্রধান হিমাংশু ট্যান্ডন তার এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেল থেকে একটি টিজার শেয়ার করেছেন, যা একটি আসন্ন ফোনের জন্য পোকোর সাথে টেলি সংস্থা এয়ারটেল (Airtel)-এর পার্টনারশিপ নিশ্চিত করেছে। ফোনটি শীঘ্রই বাজারে আসবে বলে নিশ্চিত করা হয়েছে। এক এক্স ইউজার এই পোস্টে জিজ্ঞাসা করেছিলেন যে, এটি একটি নতুন পোকো নিও সিরিজ বা এফ৬ সিরিজের ডিভাইস কিনা, তখন হিমাংশু ট্যান্ডন উত্তর দেন যে, এটি কোনও বিদ্যমান মডেলের এয়ারটেল সংস্করণ নয়, বরং এটি ভারতে লঞ্চ হতে চলা সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন হবে।

জানিয়ে রাখি, চীনা ব্র্যান্ডটি এর আগে এয়ারটেলের সাথে অংশীদারিত্বে পোকো সি৫১ মডেলটি পুনরায় লঞ্চ করেছিল। যারা এই মডেলটি কিনবেন তারা পার্টনারশিপের জন্য বিশেষ বাজেট প্ল্যানের মতো এয়ারটেল প্রদত্ত এক্সক্লুসিভ সুবিধা পাবেন। কিন্তু যেহেতু আসন্ন ফোনটি কোনও সাধারণ বা বিদ্যমান মডেল নয়, তাই এখনই বোঝা যাচ্ছে না যে কোন স্মার্টফোনটি সবচেয়ে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোনের শিরোপা পেতে চলেছে।

এখনও পর্যন্ত, নতুন পোকো ফোনটির সম্পর্কে এই তথ্যগুলিই উপলব্ধ রয়েছে। তবে আশা করা যায় ডিভাইসটির স্পেসিফিকেশনগুলি অনলাইনে শীঘ্রই ফাঁস হবে এবং কোম্পানির তরফেও প্রোমোশনাল টিজার প্রকাশ করা হবে। তাই ভারতের সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফোন সম্পর্কে আরও জানতে পরবর্তী রিপোর্টের জন্য অপেক্ষা করা ছাড়া উপায় নেই।

সঙ্গে থাকুন ➥