Poco X6 Pro: বিরাট ধামাকা! পোকোর প্রথম 200MP ক্যামেরার স্মার্টফোন ভারতে আসছে

Avatar

Published on:

Poco X6 Pro Appears BIS Certification

শাওমি (Xiaomi) অধীনস্থ স্মার্টফোন ব্র্যান্ড পোকো খুব শীঘ্রই Poco X6 সিরিজ লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। এই সিরিজের বেশ কয়েকটি মডেল ইতিমধ্যেই বিভিন্ন দেশে ছাড়পত্র পেয়েছে। Poco X6 লাইনআপের একটি হ্যান্ডসেট এবার ভারতের বিআইএস সাইটে হাজির হয়ে ভারতে খুব তাড়াতাড়িই লঞ্চের সম্ভাবনা উস্কে দিয়েছে।

Poco X6 Pro পেল ভারতে BIS-এর অনুমোদন

23122PCD1I মডেল নম্বর সহ একটি পোকো ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইটে স্পট করা গেছে। সেখানে অফিশিয়াল নাম উল্লেখ না থাকলেও, সেটি পোকো এক্স৬ প্রো বলে অনুমান করা হচ্ছে। সম্প্রতি আইএমইআই (IMEI) ডেটাবেসেও এমন একটি স্মার্টফোন দেখা গিয়েছে।

বিআইএস লিস্টিংটি নিশ্চিত করেছে যে, পোকো এক্স৬ প্রো ভারতে লঞ্চ হবে। আগের একটি রিপোর্টে বলা হয়েছিল যে, এক্স৬ প্রো হবে সম্প্রতি চীনে লঞ্চ হওয়া রেডমি নোট ১৩ প্রো-এর রিব্র্যান্ডেড ভার্সন। এদিকে, স্ট্যান্ডার্ড পোকো এক্স৬ ৫জি-ও শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং এটি রেডমি নোট ১৩ ৫জি-এর মডিফায়েড ভার্সন হবে বলে শোনা যাচ্ছে।

জানিয়ে রাখি, Redmi Note 13 Pro-তে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, Qualcomm Snapdragon 7s Gen 2 প্রসেসর এবং ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল-ক্যামেরা সিস্টেম আছে। অন্যদিকে, Redmi Note 13 5G-র ৬.৬ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ফোনটি MediaTek Dimensity 6080 প্রসেসর দ্বারা চালিত এবং এতে ১০৮ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সিস্টেমের সাথে এসেছে৷

সঙ্গে থাকুন ➥