Poco X6 Pro 5G ও Poco M6 Pro 4G কেমন দেখতে হবে? ছবি সহ ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস

Avatar

Published on:

Poco X6 Pro 5G & Poco M6 Pro 4G Render Leaked

Poco ভারতে শীঘ্রই Poco X6 সিরিজ লঞ্চ করতে চলেছে। জানা গেছে এই সিরিজের অধীনে Poco X6 5G ও Poco X6 Pro 5G মডেল দুটি আসবে। এছাড়া সংস্থাটি Poco M6 Pro এর 4G ভার্সনের উপর কাজ করছে। 91mobiles এর একটি রিপোর্টে আজ এই তিন ডিভাইসের রেন্ডার ও কালার অপশন ফাঁস করা হয়েছে।

Poco X6, X6 Pro 5G এর রেন্ডার

অফিসিয়াল রেন্ডার থেকে জানা গেছে যে, Poco X6 5G ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কালারে আসবে। আবার Poco X6 Pro 5G ব্ল্যাক, গ্রে ও ইয়েলো কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। আর এগুলি ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ ভ্যারিয়েন্টে বিক্রি হবে।

রিপোর্টে বলা হয়েছে, পোকো এক্স৬ ৫জি ও এক্স৬ প্রো ৫জি মডেল দুটি রেডমি নোট ১৩ প্রো ৫জি ও রেডমি কে৭০ই এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। তবে পোকো এক্স৬ ৫জি ও রেডমি নোট ১৩ প্রো ৫জি এর মধ্যে পার্থক্য থাকবে ক্যামেরায়। রেডমি ফোনটি যেখানে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সহ এসেছে, সেখানে পোকো ডিভাইসে থাকবে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা।

আবার পোকো এক্স৬ প্রো ৫জি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। যেখানে রেডমি কে৭০ই মডেলে ৯০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Poco M6 Pro 4G এর ছবি ফাঁস

পোকো এম৬ প্রো ৪জি ডিভাইসটি রেডমি নোট ১৩ প্রো ৪জি এর মডিফাই ভার্সন হবে বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে। রেডমি ভ্যারিয়েন্টে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকলেও, পোকোর ফোনে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা দেখা যাবে। আর পোকো এম৬ প্রো ৪জি ব্ল্যাক, ব্লু ও পার্পেল কালারে আসবে।

সঙ্গে থাকুন ➥