200MP-র সঙ্গে 100MP ক্যামেরা! Realme 11 Pro সিরিজ দেশের বাজারে ঝড় তোলার অপেক্ষায়

Published on:

Realme 11 Pro Series Appears TDRA Certification

Realme 11 সিরিজ সম্প্রতি চীনে লঞ্চ হয়েছে। ব্র্যান্ডটি এবার আন্তর্জাতিক বাজারে এই লাইনআপ লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। ইতিমধ্যেই Realme 11 সিরিজের টপ-এন্ড মডেল, 11 Pro+ শীঘ্রই ভারতে আসবে বলে ইঙ্গিত দিয়েছে সংস্থা। আবার ফোনটির গ্লোবাল ভার্সন এফসিসি (FCC) সার্টিফিকেশন ডেটাবেসেও দেখা গেছে। আর এখন, Realme 11 Pro মডেলগুলি টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে।

Realme 11 Pro সিরিজ হাজির হল সার্টিফিকেশন

রিয়েলমি ১১ প্রো টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে RMX3771 মডেল নম্বর সহ দেখা গেছে, আর রিয়েলমি ১১ প্রো প্লাস একই সার্টিফিকেশন প্ল্যাটফর্মে RMX3741 মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। এছাড়াও, ১১ প্রো প্লাস গুগল প্লে সাপোর্টেড ডিভাইসের তালিকাও দেখা গিয়েছে, তবে সামান্য ভিন্ন মডেল নম্বর, RMX3740-এর সাথে।

যথারীতি, লিস্টিং থেকে স্পেসিফিকেশন প্রকাশ না হলেও খুব তাড়াতাড়ি লঞ্চের ইঙ্গিত দিয়েছে। জানা গিয়েছে, রিয়েলমি ১১ প্রো এবং রিয়েলমি ১১ প্রো প্লাস মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর দ্বারা চালিত হবে এবং ১২ জিবি পর্যন্ত র‍্যাম অফার করবে। দু’টি স্মার্টফোনেই ৬.৭ ইঞ্চি কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে।

এছাড়া, Realme 11 Pro+ ২০০ মেগাপিক্সেলের আকর্ষণীয় প্রাইমারি ক্যামেরা অফার করবে, যেখানে Realme 11 Pro-এর ক্যামেরা সেটআপে ১০০ মেগাপিক্সেলের মেন সেন্সর দেখা যাবে। দুটি ডিভাইসেই ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। তবে, Realme 11 Pro ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করলেও, Pro+ দ্রুততর ১০০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির সাপোর্টের সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥