প্রসেসর থেকে ক্যামেরা, ফাঁস হল সমস্ত তথ্য, Realme 12 Pro সিরিজ উন্মাদনা বাড়াচ্ছে

Published on:

Realme 12 Pro Series Launch Date

রিয়েলমি (Realme) ভারতে আজ একটি বিশেষ ঘোষণা করবে বলে জানা গেছে। মনে করা হচ্ছে কাল সম্ভবত ব্র্যান্ডটি এদেশে Realme 12 Pro সিরিজের লঞ্চের তারিখ প্রকাশ করবে। স্মার্টফোন লাইনআপটির Pro এবং Pro Plus ভ্যারিয়েন্ট ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)-এর ছাড়পত্র পেয়েছে। আর এখন এক টিপস্টার Realme 12 Pro সিরিজ সম্পর্কে আরও কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন।

ফাঁস হল Realme 12 Pro+এর প্রধান বৈশিষ্ট্য

টিপস্টার ঈশান আগরওয়াল দাবি করেছেন, রিয়েলমি ১২ প্রো প্লাস কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ২ প্রসেসরে চলবে। এই একই চিপসেট রেডমি নোট ১৩ প্রো-তে মিলবে, যা ভারতে ৪ জানুয়ারি লঞ্চ হতে চলেছে। রিয়েলমি ১২ সিরিজে তিনটি সেন্সর সমন্বিত বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে বলে জানা গেছে।

প্রো প্লাস মডেলটি ৩x অপটিক্যাল জুম সহ ৬৪ মেগাপিক্সেলের ওমনিভিশন ওভি৬৪বি পেরিস্কোপ টেলিফোটো ইউনিটের সাথে আসবে। অন্যদিকে, প্রো মডেলে ৩২ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৭০৯ টেলিফোটো ক্যামেরা থাকবে বলে জানা গেছে। এই মডেলটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর দ্বারা চালিত হবে।

শোনা যাচ্ছে, Realme 12 Pro সিরিজ ভারতে চলতি মাসের শেষের দিকে বা ফেব্রুয়ারির শুরুতে লঞ্চ হবে। এটি গত বছরের Realme 11 Pro সিরিজের উত্তরসূরি হিসেবে আসবে। Realme 12 Pro সিরিজ এখনও চীনে লঞ্চ করা হয়নি। গত নভেম্বরে, ব্র্যান্ডটি নিশ্চিত করেছে যে তাদের আপকামিং নম্বর সিরিজের একটি ডিভাইসে পেরিস্কোপ জুম লেন্স থাকবে। রিয়েলমি ইন্ডিয়াও সম্প্রতি পেরিস্কোপ ক্যামেরা এবং তাদের আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সম্পর্কিত কিছু টিজার সামনে এনেছে।

সঙ্গে থাকুন ➥