দূরের ছবিও উঠবে স্পষ্ট, Reame 12 Pro সিরিজে থাকছে 120x সুপার জুম ফিচার!

Updated on:

Realme 12 Pro Series Launch Date

Realme 12 Pro সিরিজটি শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে আগামী ২৯ জানুয়ারি এই লাইনআপের ডিভাইসগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। তবে লঞ্চের আগেই রিয়েলমি বিভিন্ন টিজারের মাধ্যমে আসন্ন ফোনগুলির একাধিক বৈশিষ্ট্য সামনে আনতে শুরু করেছে। আর এখন এরকমই একটি টিজারে আসন্ন Realme 12 Pro এবং Realme 12 Pro+-এর টেলিফটো সেন্সরের সুপার জুম ক্ষমতাকে হাইলাইট করেছে। কেমন হবে এই ফিচারটি, আসুন দেখে নেওয়া যাক।

Realme 12 Pro সিরিজে মিলবে ১২০x সুপার জুম ফিচার

চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের অফিসিয়াল এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) রিয়েলমি ১২ প্রো সিরিজের নতুন টিজার শেয়ার করেছে। যা ফোনের জুম কার্যকারিতাকে তুলে ধরেছে। টিজার অনুসারে, রিয়েলমি ১২ প্রো সিরিজ ১২০x সুপার জুম সাপোর্ট করবে, যা সম্ভবত অপটিক্যাল এবং ডিজিটাল ম্যাগনিফিকেশনকে একত্র করে। টিজারে বলা হয়েছে যে ডিভাইসটি ইউজারদের খুব দূরে থাকা বিষয়গুলির স্পষ্ট ছবি তুলতে সক্ষম করবে।

জানিয়ে রাখি, আসন্ন লাইনআপের অধীনে রিয়েলমি ১২ প্রো এবং রিয়েলমি ১২ প্রো প্লাস মডেলগুলি বাজারে পা রাখবে। যদিও, কিছু রিপোর্ট রিয়েলমি ১২ প্রো ম্যাক্স নামে তৃতীয় একটি মডেলেরও এই সিরিজে অন্তর্ভুক্ত থাকার ইঙ্গিত দিয়েছে। ব্র্যান্ডটি আগামী ২৯ জানুয়ারি ফোনগুলি লঞ্চ করতে চলেছে ও ফ্লিপকার্ট (Flipkart)-এর প্ল্যাটফর্মে বিক্রির জন্য উপলব্ধ হবে। রিয়েলমি আগেই প্রকাশ করেছে যে, আসন্ন সিরিজটি ডিএসএলআর (DSLR) গ্রেড ক্যামেরা ৩x অপটিক্যাল জুম, ৬x ইন-সেন্সর জুম এবং ১২০x সুপার জুমের জন্য একটি ৮০ মিলিমিটার ফোকাল লেন্থ অফার করবে।

এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায়, Realme 12 Pro সিরিজে একটি OV64B পেরিস্কোপ টেলিফটো লেন্স এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ একটি Sony IMX890 প্রাইমারি সেন্সর থাকবে। এছাড়াও, ফোনগুলিতে সিনেমাটিক পোর্ট্রেট মোড, এইচডিআর (HDR) এবং নাইটস্কেপ মোড মিলবে। এই মুহুর্তে আপকামিং Realme 12 Pro লাইনআপ সম্পর্কে এই সমস্তই জানা গেছে, তবে লঞ্চের আগে কোম্পানির তরফে আরও বিশদ তথ্য প্রকাশ করা হবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥