HomeMobiles50MP পেরিস্কোপ টেলিফটো ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে Realme 13 Pro+, দেখে...

50MP পেরিস্কোপ টেলিফটো ক্যামেরার সঙ্গে লঞ্চ হতে পারে Realme 13 Pro+, দেখে নিন আর কী থাকবে

রিয়েলমি বিশ্বের বিভিন্ন বাজারে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। আজই ব্র্যান্ডটি গ্লোবাল মার্কেটে Realme GT 6 ফোনের আগমন নিশ্চিত করেছে। এই ডিভাইসটি চীনের Realme GT Neo 6 ফোনের একটি রিব্যাজড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। এদিকে, ব্র্যান্ডটি চীনা বাজারের জন্যও কিছু নতুন ফোন ডেভেলপ করছে বলে শোনা যাচ্ছে, এগুলি হল Realme 13 Pro সিরিজ এবং Realme GT 6। এর মধ্যে GT সিরিজের ফোনটি Snapdragon 8 Gen 3 চিপসেট চালিত একটি ফ্ল্যাগশিপ ফোন হবে বলে জানা গেছে, যা সম্ভবত আগামী জুলাই মাসে আত্মপ্রকাশ করবে। অন্যদিকে, Realme 13 Pro সিরিজটি আগামী মাসের প্রথম দিকে চীনা বাজারে পা রাখতে পারে। আর এখন একটি নতুন রিপোর্ট Realme 13 Pro+ মডেলের স্টোরেজ ভ্যারিয়েন্ট, রঙের বিকল্প এবং মডেল নম্বর প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Realme 13 Pro+ মডেলের স্টোরেজ অপশন এবং কালার ভ্যারিয়েন্ট (সম্ভাব্য)

৯১মোবাইলস প্রকাশনার সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, আসন্ন রিয়েলমি ১৩ প্রো প্লাস ফোনটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭এস জেন ৩ চিপসেটটি থাকবে, যা এখনও আনুষ্ঠানিকভাবে বাজারে আসেনি। এছাড়াও জানা গেছে যে, ১৩ প্রো প্লাসের ভারতীয় সংস্করণটির মডেল নম্বর RMX3921 এবং এটি মনেট গোল্ড এবং এমারেল্ড গ্রীন – এই দুটি কালার অপশনে পাওয়া যাবে।

মেমরি ও স্টোরেজ অপশনের ক্ষেত্রে, রিয়েলমি ১৩ প্রো প্লাস ফোনটি ভারতে চারটি বিকল্পে পাওয়া যাবে, এগুলি হল – ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। তবে এই মুহূর্তে ডিভাইসটির দাম সম্পর্কে কোনও তথ্য উপলব্ধ নেই।

জানিয়ে রাখি, বর্তমান প্রজন্মের Realme 12 Pro+ গত জানুয়ারি মাসের শেষের দিকে বাজারে আত্মপ্রকাশ করেছে। উল্লেখযোগ্যভাবে এটি কোম্পানির প্রথম নন-ফ্ল্যাগশিপ ফোন, যা একটি পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা অফার করে। সুনির্দিষ্টভাবে বললে, এতে ৩x অপটিক্যাল জুম সহ একটি ৬৪ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা রয়েছে।

অন্যদিকে, আসন্ন Realme 13 Pro+ ফোনে ৩x অপটিক্যাল জুম সহ একটি ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফোটো ক্যামেরা থাকবে বলে শোনা যাচ্ছে। এদিকে, কম শক্তিশালী Realme 12 Pro মডেলে পেরিস্কোপ ক্যামেরার পরিবর্তে একটি টেলিফটো ক্যামেরা রয়েছে। অতএব, কোম্পানি Realme 13 Pro মডেলে একটি পেরিস্কোপ ক্যামেরা অন্তর্ভুক্ত করবে কিনা, তা এখনও অনিশ্চিত।

RELATED ARTICLES

Most Popular