পুজোর আগে ৪৫০০ টাকা দাম কমলো Realme 8i ফোনের, এত কমে এই প্রথম

Avatar

Published on:

Realme 8i gets Limited Price cut in India Rs 4500

আপনি যদি এই মুহূর্তে একটি বাজেট রেঞ্জের ফোন খোঁজ করেন, তাহলে আমরা Realme 8i কিনতে বলবো। কারণ এই ফোনটি এখন প্রায় ৪,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! ই-কমার্স সাইট ফ্লিপকার্ট রিয়েলমির এই ফোনের উপর লোভনীয় অফার দিচ্ছে। যারপর ফোনটি প্রায় ১০ হাজার টাকায় কেনার সুযোগ রয়েছে। ফিচারের কথা বললে Realme 8i ফোনে পাওয়া যাবে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও বড় ডিসপ্লে।

Realme 8i এর দাম ও অফার

রিয়েলমি ৮ আই ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। তবে ই-কর্মাস সাইট ফ্লিপকার্ট ফোনটিকে এখন ১৪,০৪৯ টাকায় বিক্রি করছে। শুধু তাই নয়, আপনি যদি ফোনটি কেনার সময় ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করেন, তাহলে আরো ২,৫০০ টাকা ছাড় পাবেন। এছাড়া HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে মিলবে অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট। তাই এমন অফার আপনার হাতছাড়া করা উচিত হবেনা।

Realme 8i স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি ৮ আই ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪১২ পিক্সেল) ডিসপ্লে। এই ডিসপ্লে ডায়নামিক রিফ্রেশ রেট সাপোর্ট সহ এসেছে – ৩০ হার্টজ, ৪৮ হার্টজ, ৫০ হার্টজ, ৬০ হার্টজ, ৯০ হার্টজ ও ১২০ হার্টজ। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

রিয়েলমি ৮ আই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল, ৫০ মেগাপিক্সেল Samsung S5KJN1 প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল মনোক্রোম পোট্রেট লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর।

পারফরম্যান্সের জন্য এই বাজেট ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর। এতে ৫ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া সিকিউরিটির জন্য ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

পাওয়ার ব্যাকআপের জন্য Realme 8i ফোনে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করে। এটির ওজন ১৯৪ গ্রাম।

সঙ্গে থাকুন ➥