ছবি-ভিডিয়ো-গান রাখার দ্বিগুণ জায়গা, এবার 128 GB স্টোরেজ এই Realme ফোনে

Avatar

Published on:

Realme C33 Launch Soon

রিয়েলমি তাদের Realme C33 হ্যান্ডসেটের একটি নতুন স্টোরেজ ভার্সন খুব শীঘ্রই বাজারে লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। এই ফোনটিকে বর্তমানে ভারতের বিআইএস (BIS), থাইল্যান্ডের এনবিটিসি (NBTC), ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN) এবং ইউরোপের ইইসি (EEC)-এর মতো গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন সাইটে স্পট করা গেছে। এই মডেলটি ১২৮ জিবি স্টোরেজ অফার করবে বলে অনুমান করা হচ্ছে। প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসে Realme C33 স্মার্টফোনটি বাজারে আত্মপ্রকাশ করেছে এবং এটি বর্তমানে দুটি সংস্করণে পাওয়া যায় ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন-বিল্ট স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ। আর এখন উল্লেখিত সার্টিফিকেশনগুলি C33-এর একটি নতুন সংস্করণের আসন্ন লঞ্চের দিকে ইঙ্গিত করছে।

নতুন Realme C33-এর ১২৮ জিবি সংস্করণ পেল একাধিক সার্টিফিকেশন সাইটের অনুমোদন

RMX3627 মডেল নম্বর সহ একটি নতুন রিয়েলমি ফোন ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড (BIS), থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC), ইন্দোনেশিয়ার টিকেডিএন (TKDN) এবং ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC)-এর ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। ডিভাইসটিকে রিয়েলমি সি৩৩-এর ১২৮ জিবি সংস্করণ হিসাবে চিহ্নিত করা হয়েছে। তবে, সার্টিফিকেশন সাইটগুলির কোনোটিই এর স্পেসিফিকেশন সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ করেনি। কিন্তু যেহেতু রিয়েলমি সি৩৩ ইতিমধ্যেই বাজারে উপলব্ধ, তাই এর সমস্ত বিবরণই জানা।

রিয়েলমি সি৩৩-এর স্পেসিফিকেশন – Realme C33 Specifications

রিয়েলমি সি৩৩-এ ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১,৬০০ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট, ৪০০ নিট ব্রাইটনেস, ৮৮.৭% স্ক্রিন-টু-বডি অনুপাত এবং একটি ওয়াটার ড্রপ নচ অফার করে। ডিভাইসটি একটি ইন্টিগ্রেটেড মালি জি৫৭ জিপিইউ সহ ইউনিসক টি৬১২ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। রিয়েলমি সি৩৩-তে সর্বাধিক ৪ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ৬৪ জিবি পর্যন্ত ইউএফএস ২.২ স্টোরেজ পাওয়া যায়। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত বাড়ানোও সম্ভব। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে।

Realme C33-এ এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের হাইনিক্স এইচআই-৫০২১এস প্রাইমারি সেন্সর এবং একটি ০.৩ মেগাপিক্সেলের ভিজিএ (VGA) সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনের সামনে এফ/২.২ অ্যাপারচার সহ একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme C33-তে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট রয়েছে যা স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। এই ফোনটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, বটম-পোর্টেড স্পিকার, এফএম রেডিও, এবং একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে। হ্যান্ডসেটটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ডুয়েল ৪জি ভিওএলটিই, ওয়াই-ফাই ৮০২.১১ বি/জি/এন (২.৪ গিগাহার্টজ), ব্লুটুথ ৫.০, জিপিএস, গ্লোনাস এবং একটি মাইক্রো ইউএসবি পোর্ট। সবশেষে, Realme C33-এর পরিমাপ ১৬৪.২ × ৭৫.৭ × ৮.৪ মিলিমিটার এবং ওজন ১৮৭ গ্রাম।

সঙ্গে থাকুন ➥