HomeMobilesRealme C67: রেডমিকে টেক্কা দিতে আল্ট্রা স্লিম 5G ফোন আনছে রিয়েলমি, দামও...

Realme C67: রেডমিকে টেক্কা দিতে আল্ট্রা স্লিম 5G ফোন আনছে রিয়েলমি, দামও হবে সস্তা

রিয়েলমি ভারতে C-সিরিজের একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে, যার দাম Realme C67 5G। এটি একটি মিড-রেঞ্জ ফোন, যার সম্পর্কে একাধিক তথ্য অনলাইনে ফাঁস হয়েছে। অফিসিয়াল লঞ্চের আগে এখন Realme C67 5G-এর অফিশিয়াল টিজার থেকে ডিজাইন সামনে এসেছে।

Realme C67 5G-এর ডিজাইন প্রকাশ

রিয়েলমি তাদের এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে একটি টিজার ভিডিও শেয়ার করেছে। যা প্রকাশ করেছে যে, রিয়েলমি সি৬৭ ৫জি আল্ট্রা স্লিম ডিজাইন অফার করবে এবং ৭.৮৯ মিলিমিটার পাতলা হবে। টিজারটি ফোনের রিয়ার ডিজাইনেরও আভাস দিয়েছে। ব্যাক প্যানেলে অবস্থিত বড় বৃত্তাকার ক্যামেরা মডিউলকে ঘিরে একটি শাইনি রিং দেখা গেছে। রিয়েলমি সি৬৭ ৫জি-এর সবুজ রং ভিডিয়োতে দেখানো হয়েছে।

জানিয়ে রাখি, রিয়েলমি ভারতে এই ফোনটি আগামী ১৪ ডিসেম্বর লঞ্চ করতে চলেছে৷ দাম ১২,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকার মধ্যে থাকবে বলে আশা করা হচ্ছে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, রিয়েলমি সি৬৭ ৫জি ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা, মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০ প্লাস চিপসেট এবং এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

জানিয়ে রাখি, ইতিমধ্যেই Realme C67 5G-এর রিটেইল বক্সের ছবি প্রকাশ্যে এসেছে, যা এই ফোনে ১২৮ জিবি স্টোরেজ সহ ৪ জিবি, ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম অপশন মিলবে বলে ইঙ্গিত করেছিল। অন্যদিকে, Realme C67 মডেলটি গত মাসে সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে। আশা করা যায় লঞ্চের আগে ফোনটির সম্পর্কে আরও তথ্য প্রকাশ করা হবে।

RELATED ARTICLES

Most Popular